আজ সোমবার, ০৬ জুলাই ২০২০ ইং

ওমানে এনআরবি সিআইপিদের সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৫ ১১:৩৫:৪৬

রেজওয়ান আহমদ সুজন, ওমান :: বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত অভিবাসীদের মধ্যে ১২ জন সিআইপি কে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ দূতাবাস ওমান।

ওমানের রাজধানী মাস্কাট শহরের আল-কুরুম ক্রাউন প্লাজা হল রুমে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে নির্বাচিত সিআইপিদের সংবর্ধিত করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ দূতাবাস সচিব আনোয়ার হোসেনের সঞ্চালনায়, প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন রাষ্ট্রদূত গোলাম সরোয়ার। এসময় বক্তব্য রাখেন দূতাবাস লেবার কাউন্সিলর হুমায়ন কবির।সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক সিআইপি ইয়াসিন চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী সারোয়ার ও আরব-আমিরাত প্রবাসী সিআইপি  সভাপতি মাহতাবুর রহমান প্রমুখ।এছাড়া আমন্ত্রিত অতিথি হয়ে উপস্থিত ছিলেন বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত সিআইপি'রা।

সংবর্ধনা অনুষ্ঠানে এনআরবি সিআইপি নেতৃবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন, আরব-আমিরাত থেকে আসা সংঠনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মাহাতাবুর রহমান, জাপান থেকে আসা সংঠনের মহাসচিব কাজী সারোয়ার হাবিব, যুগ্ম সম্পাদক হংকং প্রবাসী এম আর খান এ শাহিন, সুইডেন প্রবাসী আন্তর্জাতিক সম্পাদক শাহ আলম জুনু, কুয়েত প্রবাসী আবুল কাশেম,ওমান প্রবাসী সহ-সভাপতি শাহজান মিয়া, সাংগঠনিক সম্পাদক হাফেজ ইদ্রিস, সমাজসেবা সম্পাদক শামসুল আজম আনসার, কার্যকারী সদস্য আবুল কালাম আজাদ,আরব-আমিরাত প্রবাসী মাহবুব আলম,ওমান ও ইউরোপ প্রবাসী তৌফিকুজ্জামান পলাশ প্রমুখ।

অনুষ্ঠান আমন্ত্রিত অতিথির মাঝে ক্রেস্ট বিতরণ করেন রাষ্ট্রদূত গোলাম সরোয়ার। আমন্ত্রিত অতিথি সম্মানে নৈশভোজ আয়োজন করা হয়।

উল্লেখ, বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত ৩৬ জন এনআরবি সিআইপি মধ্যে ১২ জন সিআইপি ওমানে রয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ৫ র্মাচ ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন