আজ রবিবার, ০৭ জুন ২০২০ ইং

আরব আমিরাতে কর্মহীন প্রবাসীদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ বিজনেস ফোরাম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৪ ১৪:৪৯:৫৬

আরব আমিরাত :: বিশ্বময় করোনা ভাইরাসের ভয়াবহ প্রকোপের কারণে সংযুক্ত আরব আমিরাতে কর্মরত অনেক প্রবাসী বাংলাদেশী কর্মহীন হয়ে পড়েছেন। এছাড়া দেশটির অনেক এলাকা লকডাউন ঘোষণা করায় বিপাকে আছেন প্রবাসীরা। তাদের সহযোগিতায় এগিয়ে এসেছে আজমানস্থ বাংলাদেশী ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ বিজনেস ফোরাম।

গতকাল শুক্রবার সংগঠনটির উদ্যোগে শতাধিক কর্মহীন ও হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসী ব্যক্তি ও পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনটির প্রধান সমন্বয়ক কামাল হোসাইন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের পরিচালনায় উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহ'র সহ-সভাপতি ইসমাঈল গনি চৌধুরী।

বাংলাদেশ বিজনেস ফোরামের প্রধান সমন্বয়ক কামাল হোসাইন বলেন বাংলাদেশ বিজনেস ফোরাম প্রবাসীদের আনন্দ বেদনা ও ক্রান্তিলগ্নের আশ্রয়স্থল। অতীতেও প্রবাসীদের যেকোনো সংকটে বাংলাদেশ বিজনেস ফোরাম সবসময় পাশে থাকার চেষ্টা করেছে। এচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে।

এসময় করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত প্রবাসীদের খাদ্যসহ যেকোনো সংকটে পাশে থাকার ঘোষণা দিয়েছে বাংলাদেশ বিজনেস ফোরাম। আজমানস্থ প্রবাসীদের যেকোনো সংকট বা সমস্যার কথা জানাতে নিন্মোক্ত নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে। নাম্বারগুলো হচ্ছে-  ০৫৫ ৪৪২ ৩৭৪২ ও ০৫৫ ৭৭১ ১৩৭০। 


সিলেটভিউ২৪ডটকম/ ০৪ এপ্রিল ২০২০/ আরআই-কে / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন