Sylhet View 24 PRINT

কাতারে করোনায় আক্রান্ত ৩৮ হাজার ৬১৫, মৃত ১৭

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২১ ১৯:৫০:৩০

কাতার প্রতিনিধি :: মধ্যপ্রাচ্যের দেশ কাতারে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১ হাজার ৫৫৪ জন । বৃহস্পতিবার (২১ মে) করোনায় আক্রান্ত হয়ে আরেকজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরে দেশটির জনস্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয় - এখন পর্যন্ত কাতারে করোনাভাইরাস সন্দেহে পরীক্ষা করা হয়েছে সর্বমোট ১ লক্ষ ৭৫ হাজার ৪৮২ জনকে। যাদের মধ্যে করোনা সংক্রমিত পাওয়া গেছে ৩৮ হাজার ৬১৫ জন নাগরিকের।

বৃহস্পতিবার পর্যন্ত সুস্থ হয়ে ঘরে ফিরেছেন আরও ৬৮৮ জন ।এনিয়ে দেশটিতে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ৭ হাজার ২৮৮ জনে পৌঁছেছে এবং বর্তমানে চিকিৎসাধীন আছেন ৩১ হাজার ৩৪৬ জন নাগরিক।

জনস্বাস্থ্য মন্ত্রণালয় থেকে আরও জানানো আজও করোনা আক্রান্ত আরেকজন কাতারে বসবাসকারী ৮১ বছর বয়সী ব্যক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে, তবে তিনি কোন দেশের তা জানানো হয়নি।

এখন পর্যন্ত দেশটিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সর্বমোট ১৭ জন,  যাদের মধ্যে ৪ জন বাংলাদেশী, ১ জন কাতারী ও বাকীরা অন্যান্য দেশের।             

এসময় মন্ত্রণালয়ের পক্ষ থেকে নিহতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের জানানো হয় গভীর সমবেদনা।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০২০/শুয়াইব/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.