Sylhet View 24 PRINT

কাতারে শুক্রবার করোনায় আক্রান্ত ১৮৩০, দুইজনের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২২ ২০:৩৫:০৯

কাতার প্রতিনিধি :: কাতারে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১ হাজার ৮৩০ জন নাগরিক করোনাভাইরাসে আক্রান্ত এবং চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়।

শুক্রবার (২০ মে) দুপুরে দেশটির জনস্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয়, গত ২৪ ঘন্টায় ৫ হাজার ১৬০ জন নাগরিকের নমুনা সংগ্রহ করা হয়েছে,  যাদের মধ্যে ১ হাজার ৮৩০ জন নাগরিকের করোনা শনাক্ত হয়েছে।  এনিয়ে দেশটিতে করোনাভাইরাসে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪০ হাজার ৮৮১ জনে দাঁড়ালো।

এদিকে শুক্রবার সুস্থ হয়ে ঘরে ফিরেছেন আরও ৬০৫ জন, এনিয়ে দেশটিতে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ৭ হাজার ৮৯৩ জনে পৌঁছেছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৩২ হাজার ৫৬৯ জন।

মন্ত্রণালয় থেকে আরও জানানো হয় আজকে ৫০ বছর ও ৪৩ বছর  বয়সের আরও ২ জন কাতারে বসবাসকারী ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে, তবে তারা কোন দেশের নাগরিক তা জানানো হয়নি।

এ পর্যন্ত দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সর্বমোট ১৯ জন। যাদের মধ্যে ৪ জন বাংলাদেশি, ১৪ জন কাতারে বসবাসকারী ও ১ জন কাতারি নাগরিক।

এসময় মন্ত্রণালয়ের পক্ষ থেকে মৃত ব্যক্তিদ্বয়ের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও আত্মার মাগফিরাত কামনা করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০২০/শুয়াইব/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.