Sylhet View 24 PRINT

এম এ হকের রুহের মাগফেরাত কামনায় কুয়েত বিএনপির দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১১ ১৮:৫৫:৪০

কুয়েত সংবাদদাতা :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের রুহের মাগফেরাত কামনা করে কুয়েত বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত্রে ভার্চ্যুয়াল যোগাযোগ মাধ্যমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা, তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী ও তার পরিবারসহ দেশ বিদেশের করোনায় আক্রান্তদের সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত দোয়া ও মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব, কুয়েত বিএনপির আহবায়ক মাষ্টার নুরুল ইসলাম, সদস্য সচিব শওকত আলী, সৌদিআরব বিএনপির সহ সভাপতি কেফায়েত উল্লাহ কিসমত, আব্দুল মান্নান এরশাদ মিয়া, সাবেক ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি ও সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী, লন্ডন যুবদলের সভাপতি রহিম উদ্দিন, মাহবুব আলী খান স্মৃথি সংসদের সভাপতি আহমদ সাদিক, কুয়েত বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য জালাল উদ্দিন চুন্নু মোল্লা, শোয়েব আহমেদ, মাঈন উদ্দিন, আকতারুজজামান শামস, কাদের মোল্লা, আজিজ উদ্দীন মিন্টু সৈয়দ নওশাদ, একরাম আলী বাবুল, আশফাক আহমেদ, হাবিবুল বাশার, আল আমীন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১১ জুলাই ২০২০/এএইচ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.