আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

জালালাবাদ এসোসিয়েশন আমিরাত'র সদস্য সচিব সাচ্চুকে বহিস্কার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১১ ১৪:১৩:৩৫

আরব আমিরাত সংবাদদাতা :: সংযুক্ত আরব আমিরাতে সিলেটের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশন ইউএই শাখার আহবায়ক কমিটির সদস্য সচিব সাজিদূর রহমান সাচ্চুকে বহিস্কার করা হয়েছে।

সোমবার আমিরাতের রাজধানী আবুধাবীতে অনুষ্ঠিত জালালাবাদ এসোসিয়েশন আমিরাত শাখার আহবায়ক কমিটির সভার মাধ্যমে বহিস্কার করা হয়।

করোনা ভাইরাসের মহামারীর কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত সভায় যুগ্ম আহবায়ক আজমল খানের পরিচালনায় সভাপতিত্ব করেন জালালাবাদ এসোসিয়েশন আমিরাত শাখার আহবায়ক শাহেদ নূর।

এসময় উপস্থিত ছিলেন- যুগ্ম আহবায়ক তৈয়ব সফাত আলী, আব্দুল মান্নান, মাহবুবুর রহমান চৌধুরী কামরান, জহির উদ্দিন, আসাদুর রহমান, মুজিবুর রহমান, আব্দুল মালিক রোকন, আব্দুস শহীদ, রাসেল আহমদ তফাদার, আতিকুর রহমান প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন- জালালাবাদ এসোসিয়েশন আমিরাত শাখার সিনিয়র সদস্য মোহাম্মদ বেলাল উদ্দিন, জিয়া উদ্দিন তফাদার, হাসান আহমদ সহ অনেকে।

বক্তারা বলেন, জালালাবাদ এসোসিয়েশন একটি সুনামধন্য সংগঠন। সংগঠনের কোন সদস্য যদি নীতি বিরোধি কাজ করে তাকে ছাড় দেওয়া হবে না। সবাইকে খেয়াল রাখতে হবে, যাতে জালালাবাদের মান ক্ষুন্ন না হয়।

জালালাবাদ এসোসিয়েশন আমিরাত শাখার সাবেক সদস্য সচিব সাজিদুর রহমান সাচ্চু পদবী ঠিক রাখার জন্য কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন আমিরাতে আসার পর সংগঠনের কমিটি ঘোষণা করতে চাইলে বানচাল করেন। আমিরাতের বিভিন্ন জায়গায় জালালাবাদ এসোসিয়েশনের দূর্নাম ছড়াচ্ছেন। তিনি আমিরাতের বিভিন্ন শহরে গিয়ে অনেককে পদবীর লোভ দেখিয়ে কমিটি গঠন করার অপচেষ্টাসহ সংগঠন বিরোধী কাজ করছেন।

তিনি সোস্যাল মিডিয়া ফেসবুকে জালালাবাদ এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্যদের নিয়ে উস্কানিমূলক স্ট্যাটাস, ফোনের মাধ্যমে দেশে বিদেশে হুমকি দিয়ে সংগঠনের সম্মান ক্ষুন্ন করেছেন। এছাড়া অসভ্যতা ও পদলোভিতার কারণে সাচ্চুকে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন থেকে বহিস্কার করা হয়েছিল। সর্বশেষে জালালাবাদ এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত শাখার আহবায়ক, যুগ্ম আহবায়ক ও সদস্যদের সম্মতিক্রমে সংগঠন থেকে বহিস্কার করা হল।

জালালাবাদ এসোসিয়েশন সংযুক্ত আরব আমিরাত শাখার আহবায়ক কমিটির সকলের সাক্ষরকৃত স্মারকলিপি জালালাবাদ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটিকে প্রদান করা হয়।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে যুগ্ম আহবায়ক তৈয়ব শফাত আলীকে ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসেবে নির্বাচিত করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/১১ আগস্ট ২০২০/এএইচ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক মধ্যপ্রাচ্য খবর

  •   গ্রীষ্মের শুরুতে ওমান শ্রম মন্ত্রণালয়ের নির্দেশনা জারি
  •   ওমানে নতুন নিয়মে বাড়ছে লকডাউন
  •   আহমদ আরেফের মৃত্যুতে বিএনপি নেতা কাইয়ুম চৌধুরীর শোক
  •   মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক মুকিবের শোক
  •   সিঙ্গাপুরে আলোচিত বই বিক্রির তালিকায় প্রবাসী শরীফের ‘স্ট্রেন্জার টু মাই ওয়ার্ল্ড’
  •   ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত
  •   ব্যারিস্টার মওদুদের মৃত্যুতে বিএনপি কাতার শাখা উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত
  •   আওয়ামীলীগ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে: মির্জা ফখরুল
  •   স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয় কমিটির সভা
  •   আমিরাতে বাংলাদেশি নারী উদ্যোক্তা আঁখির স্বপ্নপূরণের পথে...