আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

খালেদা জিয়ার সুস্থতা কামনায় সৌদিআরব বিএনপির দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১৬ ১৪:১৩:৩২

মধ্যপ্রাচ্য সংবাদদাতা: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় সৌদিআরব বিএনপির উদ্যোগে এক ভার্চ্যুয়াল  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ১৫ আগস্ট ) দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনা এবং বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পাশাপাশি দেশে বিদেশে ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি অসুস্থদের আশু সুস্থতা কামনা এবং বন্যায় ক্ষতিগ্রস্থ বানভাসী মানুষদের দুর্দশার হাত থেকে রেহাই পেতে  দোয়া করা হয়।

বিএনপির কেন্দ্রীয নির্বাহী কমিটির সদস্য মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয় সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মনিরুজ্জামান তপনের পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

সভাপতির বক্তব্য আহমেদ আলী মুকিব বলেন, অনেক কষ্টে অর্জিত শহিদ জিয়ার এই দল এবং এই দলের নেতা কর্মীদের ত্যাগের বিনিময়ে আমরা আজ এখানে এসেছি, আমি যাওয়ার পরও ধারাবাহিক ভাবে এই দল সৌদি আরব এ আপনারা নেতৃত্ব দিয়ে যাবেন সেই সাংগঠনিক কাঠামো তৈরী করে রেখেছি।সবকিছু অতিক্রম করে আপনারা আপনাদের গন্তব্যে পৌঁছেযাবেন ইনশাআল্লাহ। এতে কেউ কোন চক্রান্তকারীর প্ররোচনায় বিভ্রান্ত হবেন না।

সভায় উপস্হিত ছিলেন সহ সভাপতি কেফায়েত উল্লাহ কিসমত, সহ সভাপতি ও সৌদিআরব কেন্দ্রীয় যুবদলের আহবায়ক আব্দুল মান্নান,সাংগঠনিক সম্পাদক মঈন চৌধুরী,স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ আহমে জেদ্দা বি এন পি র সদস্য সচিব জনাব মোহাম্মদ আলী , এতে বক্তব্য রাখেন মক্কা প্রদেশীক বি এন পি র সাধারণ সম্পাদক নুরুল আসবার চৌধুরী,ইমন ইসমাইল , মোহাম্মদ টিপু সুলতান, সাহিত্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ,অর্থ সম্পাদক নুরুল আসবার, সয়াইব খানঁ,,মক্কা প্রদেশীক বি এনপি পির ভারপ্রাপ্ত সভাপতি জহির আহমেদ, আলাউদ্দিন সিটিজি,, এম ডি আব্দুল্লাহ আহমেদ রহিম চৌধুরী, তৌফিক হাসান ভারপ্রাপ্ত প্রচার সম্পাদক সাইদুর রহমান, আমজাদ হোসেন,আলমগীর হোসেন, যুবদল মহানগর সদস্য সচিব সোলাইমান বুট্রু বাবমাক্কা যুবদল ইকবাল মোরশেদ, নজরুল ইসলাম, আমিনুল ইসলাম ,  শাহ আলম মোরশেদ, ওমর মানিক সাঈফুল ইসলাম কিরন, আমিন তালুকদার, কামাল আহমেদ, শেখ মঈনুল ইসলাম মিঠু আব্দুল্লাহ আলা ফারুকী তাইয়েফ,কামাল খানঁ, এনামুল করিম নাজমুল, অমর মানিক, ফাহাদ হোসাইন রুমি,এনামুল কবির নজরুল, নাজমুল ইসলাম,জাসাস সভাপতি রফিক চৌধুরী জামাল আজিজ, জাকারিয়া আরেফিন,দিদারুল আলম এম ডি আকরাম,মোহাম্মদ সহিদ তারেক খানঁ রিপন, ইলিয়াস সিকদার,জিয়াউর রহমান খানঁ,ইউসুফ গাজী নাজমুল ইসলাম এম ডি, ফারুক আহমেদ,শাহজাহান সাজু, আকরাম,ফয়েজ আলম তালুকদার, তারেক খানঁ রিপন, আকরাম খানঁ, শেখ রুবেল, সহিদ সহ অসংখ্য নেতা কর্মী। দোয়া পরিচালনা করেন রফিকুল ইসলাম।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ১৬ আগস্ট ২০২০/পিটি/প্রেবি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক মধ্যপ্রাচ্য খবর

  •   গ্রীষ্মের শুরুতে ওমান শ্রম মন্ত্রণালয়ের নির্দেশনা জারি
  •   ওমানে নতুন নিয়মে বাড়ছে লকডাউন
  •   আহমদ আরেফের মৃত্যুতে বিএনপি নেতা কাইয়ুম চৌধুরীর শোক
  •   মধ্যপ্রাচ্য বিএনপির সাংগঠনিক মুকিবের শোক
  •   সিঙ্গাপুরে আলোচিত বই বিক্রির তালিকায় প্রবাসী শরীফের ‘স্ট্রেন্জার টু মাই ওয়ার্ল্ড’
  •   ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত
  •   ব্যারিস্টার মওদুদের মৃত্যুতে বিএনপি কাতার শাখা উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত
  •   আওয়ামীলীগ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে: মির্জা ফখরুল
  •   স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন মধ্যপ্রাচ্য সমন্বয় কমিটির সভা
  •   আমিরাতে বাংলাদেশি নারী উদ্যোক্তা আঁখির স্বপ্নপূরণের পথে...