Sylhet View 24 PRINT

বড়লেখায় বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৪ ২০:৫৯:৪৫

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারে বড়লেখায় বিশ্ব ডায়াবেটিস দিবস পালন করা হয়েছে। ‘ডায়াবেটিস প্রতিটি পরিবারের উদ্বেগ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল র‌্যালী, আলোচনা সভা, বিনা মূল্যে ডায়াবেটিস পরীক্ষা ও চিকিৎসাসেবা। বড়লেখা ডায়াবেটিস সেন্টার এ অনুষ্ঠানের আয়োজন করে।

দিবসটি পালন উপলক্ষে বুধবার (১৪ নভেম্বর) সকালে বড়লেখা ডায়াবেটিস সেন্টার থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে ডায়াবেটিস সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ

তে বড়লেখা ডায়াবেটিস সেন্টারের প্রতিষ্ঠাতা ডা. মোহাম্মদ বদরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ অরুণ কুমার চক্রবর্ত্তী।

সভায় ডা. জাসিম আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন ডা. মার্জিয়া রহমান চৌধুরী, ওষুধ কোম্পানির প্রতিনিধি কবির আহমদ, মো. মোবারক হোসেন, আব্দুর রাজ্জাক, মো. আব্দুল করিম, মোস্তাফিজুর রহমান, এনাহেত হোসেন, ডায়াবেটিস সেন্টারের ব্যবস্থাপক তাজুল ইসলাম, সমাজসেবক আলা উদ্দিন, জাকিরুল ইসলাম, ব্যবসায়ী জুনেদ আহমদ, জাহিদ হোসেন, শাহাদত হোসেন, দিপু দাস, জিয়াব আহমদ প্রমুখ।

সভা শেষে বিনামূল্যে ১০০ জনের ডায়াবেটিস পরীক্ষা ও চিকিৎসা দেওয়া হয়।

সিলেটভিউ/১৪ নভেম্বর ২০১৮/এজেএল/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.