আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

শুভেচ্ছায় ভাসছেন মন্ত্রী শাহাব উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-০৯ ০১:১৩:২৯

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: বন ও পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানাতে প্রায় প্রতিদিনই তাঁর বাসভবনে ভীড় করছেন মৌলভীবাজারের বড়লেখা-জুড়ী উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

মঙ্গলবার সন্ধ্যায় শাহাব উদ্দিনের ঢাকাস্থ সরকারি বাসভবনে গিয়ে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বড়লেখা পৌরসভার মেয়র-কাউন্সিরবৃন্দ। এসময় বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, প্যানেল মেয়র তাজ উদ্দিন, কাউন্সিলর আব্দুল মালিক ঝুনু, আব্দুল মতিন, জাহেদ আহমদ চৌধুরী, মিজানুর রহমান ও রেজাউল করিম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে তাঁর বাসায় গিয়ে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ প্রমুখ।

প্রসঙ্গত, একাদশ সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসন থেকে মো. শাহাব উদ্দিন বিপুল ভোটে জয়লাভ করেন। গত সোমবার বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রী হিসেবেও তিনি শপথ নেন। তাঁকে মন্ত্রী করায় তাঁর নির্বাচনী এলাকার মানুষের মাঝে আনন্দের বন্যা বইছে। এর আগে শাহাব উদ্দিন জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করেন।

সিলেটভিউ২৪ডটকম/৯ জানুয়ারি ২০১৯/এজেএল/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন