আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

রাজনগরে মনোনয়নপত্র জমা দিলেন ১৬ জন প্রার্থী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-১৯ ০১:২৯:১৫

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার (১৮ ফেব্রুয়ারি) সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী আক্তারের কাছে উপজেলা চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

তাদের মধ্যে ১ জন দলীয় প্রার্থী ও ১৫ জন স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এই তিনটি পদে মোট ১৮ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করলেও শেষ পর্যন্ত চেয়ারম্যান পদে ১ জন ও ভাইস চেয়ারম্যান পদে ১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন- আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আছকির খান, স্বতন্ত্র প্রার্থী দুইবারের সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিছবাহুদ্দোজা ভেলাই, উপজেলা আওয়ামীলীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান সাতির মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাজান খান, জাসদ নেতা নুরে আলম জিকু ও এডভোকেট আব্দুল মতিন চৌধুরী।

ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক অনাদি রঞ্জন দাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহেদুজ্জামান আনছারী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাইফুল ইসলাম, লুৎফুর রহমান ও আলাল মিয়া।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ডলি বেগম, উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক মুক্তি চক্রবর্তী, সুমাইয়া সুমী ও হাসনা আক্তার।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী আক্তার বলেন, রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি পদে মোট ১৬টি মনোনয়নপত্র জমা হয়েছে। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন রয়েছেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে। এই উপজেলায় ১৮ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ ফেব্রুয়ারি ২০১৯/এআরএস/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন