আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় লেখক-সাংবাদিকসহ ১৫ জনকে সম্মাননা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২০ ০০:১৬:০৩

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজরের বড়লেখায় কবি, লেখক ও সাংবাদিকসহ ১৫ জনকে সম্মাননা দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বইমেলা ও বসন্ত উৎসব উপলক্ষে শিল্প-সাহিত্য ও সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য বড়লেখা নজরুল একাডেমির পক্ষ থেকে তাদের এই সম্মাননা দেওয়া হয়।

সম্মাননা প্রাপ্তরা হলেন- প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কথাসাহিত্যিক আকমল হোসেন নিপু, সাভার সরকারি কলেজের দর্শন বিভাগের বিভাগীয় প্রধান ড. কালী প্রসন্ন দাস, জুড়ী টিএনখানম সরকারি কলেজের অধ্যক্ষ কবি অরুণ চন্দ্র দাস, বড়লেখা সরকারি কলেজের অধ্যাপক প্রাবন্ধিক মো. নিয়াজ উদ্দীন, বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আইনজীবী গোপাল দত্ত, নজরুল একাডেমির উপদেষ্টা আনোয়ার উদ্দিন, জ্যেষ্ঠ সাংবাদিক লিটন শরীফ, কবি জিতেন্দ্র দাস জিতু, আতাউর রহমান আফতাব, হিমাংশু রঞ্জন দাস, বিদ্যুৎ রঞ্জন দাস, শিরিন শাহাব, দেলোয়ার হোসাইন, মৃণাল কান্তি দাস ও সাইফুল্লাহ মনসুর ইসহাক।

বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত বইমেলা ও বসন্ত উৎসব উপলক্ষে উদ্বোধনী আলোচনা সভায় বড়লেখা নজরুল একাডেমির সভাপতি দীপক নন্দীর সভাপতিত্বে ও একাডেমির উপদেষ্টা মসরুর আলম চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সৃুহেল মাহমুদ।   

বিশেষ অতিথি ছিলেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক, মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, জুড়ী টিএন খানম সরকারি কলেজের অধ্যক্ষ অরুণ চন্দ্র দাস, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কথাসাহিত্যিক আকমল হোসেন নিপু, জেলা পরিষদ সদস্য হামিদুর রহমান শিপলু, উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি প্রণয় কুমার দে ও সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোপাল দত্ত, কবি সনজিৎ কান্তি দেব প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৯ ফেব্রুয়ারি ২০১৯/এজেএল/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন