আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় ৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, ৮ জনের বাতিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২০ ২২:৪৮:১৬

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৩, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ১ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা হয়েছে। বাতিল হয়েছে ৮ প্রার্থীর মনোনয়নপত্র।

বুধবার সন্ধ্যায় বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম এ ঘোষণা দিয়েছেন। তবে ৮ প্রার্থীর মনোনয়পত্র বাতিল হওয়ার কারণ জানা না গেলেও প্রার্থিতা ফিরে পেতে তারা আপিল করবেন বলে জানা গেছে।

বৈধ উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা হলেন-আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান রফিকুল ইসলাম সুন্দর, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মুহাম্মদ সিরাজ উদ্দিন এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ।

৪ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে একমাত্র বৈধ প্রার্থী হলেন-আওয়ামী লীগ নেতা আব্দূন নূর। বাতিল হয়েছে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, তাজ উদ্দিন ও আজিজুর রহমানের মনোনয়নপত্র।

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদের ৭ প্রার্থীর মধ্যে ২ জনের মনোনয়নপত্র বৈধ হয়েছে। তারা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা ও আমিনা বেগম ডলি। বাতিল হয়েছে মুন্না আক্তার মনি, রাজিয়া সুলতানা চৌধুরী, ফারহানা বেগম, নাজমা বেগম ও হাজেরা বেগমের মনোনয়নপত্র।

সিলেটভিউ/২০ ফেব্রুয়ারি ২০১৯/এজেএল/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন