Sylhet View 24 PRINT

জুড়ীতে ভোটারদের উদ্বুদ্ধ করতে পুলিশের প্রচারণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৫ ২৩:০০:১৪

জুড়ী প্রতিনিধি :: ১৮ মার্চ জুড়ী উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ন করতে ও কেন্দ্রে যাবার জন্য ভোটারদের উদ্বুদ্ধ করতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জুড়ীর বিভিন্ন স্থানে পথসভা করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত ফুলতলা বাজার, কলাবাড়ী বাজার, কামিনীগঞ্জ বাজার ও জাঙ্গিরাই চত্তরে পৃথক চারটি পথসভা অনুষ্টিত হয়।

পথসভাগুলোতে অতিরিক্ত পুলিশ সুপার, কুলাউড়া সার্কেল আবু ইউসুফ তাঁর বক্তব্যে বলেন, আপনারা নির্ভয়ে কেন্দ্রে যাবেন। শান্তিপূর্নভাবে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বাড়ীতে যাবেন। কাকে ভোট দিলেন সেটা প্রকাশ করবেন না। কোন বিশৃঙ্খলায় জড়িত হবেন না। বেশি ভোটার ভোট দিলে প্রার্থীরা ভোটারদের মূল্যায়ন করেন। কারো ধারা প্রভাবিত হবেন না, কোন গুজবে কান দিবেন না। পুলিশ আপনাদের নিরাপত্তা দিবে। ভোটের আগে পরে ভোট কেন্দ্রিক কোন বিশৃঙ্খলা করলে কাউকে ছাড় দেয়া হবে না। কেউ কোন অরাজকতা করলে, ভয়-ভীতি দেখালে তা কঠোর হস্তে দমন করা হবে। অযথা কাউকে হয়রানি করা হবেনা।

পথসভায় অন্যান্যের মধ্যে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার, অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি সিরাজুল ইসলাম বক্তব্য রাখেন।

সিলেটভিউ২৪ডটকম/১৫ মার্চ ২০১৯/মআলা/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.