আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কুলাউড়ায় পান চুরিতে বাধা দেয়ায় হামলার অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৪ ২০:৪২:৪৯

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় কর্মধা ইউনিয়নে পান চুরি করতে আসা দুইজনকে বাধা দেয়ায় একটি পানপুঞ্জির পাহারাদারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় হামলার শিকার মো. মবশ্বির আলী (৫৫) নিজে বাদী হয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

রবিবার (২৪ মার্চ) দুপুরে উপজেলার কর্মধা ইউনিয়নের গাদ্ধজুড়ি পানপুঞ্জি এলাকায় এই ঘটনাটি ঘটে। মামলায় অভিযুক্ত দুই ব্যক্তি হলেন, উপজেলার কর্মধা ইউনিয়নের দোয়ালবাড়ি গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আব্দুল খালিক (৫০) ও একই ইউনিয়নের তুথ বাড়ীর এলাকার মো. জাবেদ মিয়ার ছেলে মো. ফুল মিয়া (২৮)।

অভিযোগে সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রবিবার বেলা সাড়ে ১২টার দিকে গাদ্ধজুড়ি পান পুঞ্জি এলাকায় কাজের উদ্দেশ্যে রওয়ানা দেন পাহারাদার মবশ্বির আলী। সেখানে তিনি দেখতে পান  আব্দুল খালিক ও ফুল মিয়া এই পান পুঞ্জি থেকে পান চুরি করছেন। এসময় মবশ্বির ওই দুজনকে পান চুরিতে বাধা দিলে তারা দেশীয় অস্ত্র দা ও লাঠি দিয়ে ধাওয়া করে। দৌঁড়াতে থাকাবস্থায় একসময় মবশ্বির মাটিতে পড়ে গেলে তাদের হাতে থাকা অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এসময় মবশ্বির চিৎকার করলে আশেপাশের লোকজন এসে মবশ্বিরকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওদিকে, লোকজনের উপস্থিতি টের পেয়ে খলিক ও ফুল মিয়া সেখান থেকে পালিয়ে যায়।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৪ মার্চ ২০১৯/এসএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন