আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় চলন্ত মোটরসাইকেলে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, ৫ লক্ষাধিক টাকা ছিনতাই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ২২:০৩:৪৭

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় চলন্ত মোটরসাইকেলে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৫ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আহত ওই ব্যবসায়ীর নাম আব্দুর রহিম মাখন (৬৫)। তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।

রবিবার আনুমানিক রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার শিমুলিয়া গ্রামের আতা মিয়ার বাড়ির পাশে এ ঘটনাটি ঘটে।

আহত ব্যবসায়ীর পরিবারের সদস্য ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির কাঠালতলী বাজারের মুদি ও স্টেশনারী ব্যবসায়ী আব্দুর রহিম মাখন (৬৫) প্রতিদিনের মতো রবিবার রাতে দোকান বন্ধ করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে এগারোটার দিকে শিমুলিয়া গ্রামের আতা মিয়ার বাড়ির পাশে পৌঁছামাত্র দুর্বৃত্তরা আকস্মিক পেছন থেকে তাঁর পিঠে ছুরিকাঘাত করে সাথে থাকা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ব্যবসায়ী মাখনের ছোটভাই হেলাল আহমদ সোমবার রাতে জানান, দোকানের ব্যবসার প্রায় ৫ লাখ টাকা নিয়ে তাঁর ভাই বাড়ি ফিরছিলেন। রাস্তায় মোটরসাইকেল চলন্ত অবস্থায় দুর্বৃত্তরা তাঁর পিঠে কয়েক দফা ছুরিকাঘাত করে সাথে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করেন। খবর পেয়ে আমরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই সিলেটে নিয়ে যাই। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছি।

সিলেটভিউ২৪ডটকম/২৫ মার্চ ২০১৯/এজেএল/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন