আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কমলগঞ্জে চালকের আসনে হেলপার, গাছের সাথে বাসের ধাক্কা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৮ ১৩:২৭:৫৪

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ-শমশেরনগর সড়কের শমশেরনগর হাজী মোহাম্মদ উস্তওয়ার বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে। ফলে বাসটির সামনের দিক দুমড়ে মুছড়ে গিয়ে সড়কের উপর এলো পাতাড়িভাবে পড়ে থাকায় সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ ছিল। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৭টায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, সিএনজি ফিলিং স্টেশন থেকে রতন খান নামে একটি বাসে গ্যাস ভরে কিশোর হেলপার চালিয়ে আসার সময় বাসটি সড়কধারের নিয়ন্ত্রণ হারিয়ে একটি আকাশ মনি গাছের সাথে ধাক্কা লেগে বাসটি দুমড়ে মুছড়ে যায়। পরে প্রায় ১ঘন্টা এ সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। ঘটনার পর থেকে কিশোর হেলপার পালিয়ে যায়।

খবর পেয়ে শমশেরনগর ফাঁড়ির উপ-পরিদর্শক আনজির হোসেন ঘটনাস্থলে গিয়ে লোকজনের সহায়তায় বাসটিকে সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

শমশেরনগর ফাঁড়ির উপ-পরিদর্শক আনজির হোসেন বলেন, ১৫ থেকে ১৬ বছর বয়সের এক কিশোর হেলপার বাসটি চালাচ্ছিল। কিশোর হেলপার বাসটি নিয়ন্ত্রণে রাখতে পারেনি বলে সড়কধারের গাছে ধাক্কা লেগে বাসের সম্মুখভাগ দুমড়ে মুছড়ে যায়। এ সময় বাসে কোন যাত্রী ছিল না বলে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

বাসের চালক জমির মিয়া বলেন, ভোরে সাধারণত বাসের হেলপার বাস নিয়ে গ্যাস ভরে আনে। বাসের যান্ত্রীক ত্রুটির কারণে এ ঘটনাটি ঘটেছে বলে চালক জমির মিয়া মনে করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৮ এপ্রিল ২০১৯/জেএ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন