আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

জুড়ীতে সাংবাদিক চম্পুর উপর সন্ত্রাসী হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২০ ২৩:৪৯:১২

জুড়ী প্রতিনিধি :: জুড়ীতে প্রথম আলোর প্রতিনিধি কল্যান প্রসূন চম্পুর (৪০) ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে জুড়ী উপজেলা শহরের কন্টিনালা সেতুর ওপর এ ঘটনাটি ঘটে।

কুলাউড়া হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসা কল্যান প্রসূন চম্পু জনান, শনিবার রাতে বাসা থেকে মোটর সাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন। এসময়   তিনি বুঝতে পারেন কন্টিনালা সেতুর ওপর ৪ যুবক তাঁকে ফলো করছে । বিষয়টি তিনি জানার জন্য সাইকেল ঘুরিয়ে ওই যুবকদের কাছে যান এবং তাদের পরিচয় জিজ্ঞেস করেন। এর পরই লাঠিসোটা দিয়ে তাঁর ওপর অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক মারধর শুরু করে। পরে তিনি সেতুর পাশে একটি দোকানে গিয়ে আত্মরক্ষা করেন। এদিকে ওই যুবকরা দ্রুত মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। ওই ৪ যুবককে চিনতে পারেননি বলে তিনি জানান।

খবর পেয়ে জুড়ী থানার উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিক ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার কল্যান প্রসূন চম্পুকে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এদিকে কল্যান প্রসূন চম্পুর (৪০) ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় বড়লেখা, জুড়ী ও কুলাউড়ায় কর্মরত সাংবাদিকরা তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন। ঘটনাটি পরিকল্পিত তাই হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক আইনী ব্যবস্থা নেওয়ার জন্য প্রাশসনকে অনুরোধ জানান।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, হামলার সাথে জড়িতদের সনাক্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
সিলেটভিউ২৪ডটকম/২০ এপ্রিল ২০১৯/এসএ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন