Sylhet View 24 PRINT

মৌলভীবাজারে চাঁদা নিয়ে কথা কাটাকাটি, সংঘর্ষে যুবক নিহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১১ ২০:৪৩:৪০

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার শহরতলীর হিলালপুর এলাকায় চাঁদা আদায় নিয়ে কথাকাটাকাটির জের ধরে সৃষ্ট সংঘর্ষে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রুবেল মিয়া নিহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১১ মে) বিকেলে মৌলভীবাজার শহরতলীর হিলালপুর এলাকায় রুবেল মিয়া তার সহযোগীসহ ওই এলাকার রুমান, তুহিন, রুহিন ও বাবুলের সাথে চাঁদা আদায় নিয়ে কথাকাটির একপর্যায়ে উভয় গ্রুপের সংঘর্ষ শুরু হয়।

এসময় রুবেলের প্রতিপ্রক্ষ গ্রুপ ও স্থানীয় মানুষের গণপিঠুনিতে রুবেল গুরুতর আহত হয়। আহত রুবেলকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রুবেল মারা যায়।

রুবেলের মৃত্যুর খবর শোনে তার বড় ভাই পীর আজাদের নেতৃত্বে নিহত রুবেলের সহযোগীরা সিলেট-মৌলভীবাজার সড়কে চলাচলকারী গাড়ি ভাংচুর শুরু করে। তাদের এই তান্ডবে স্থানীয়দের মধ্যে আতংক সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত রুবেল শহরতলীর হিলালপুর এলাকার মৃত ছইদ উল্লাহর পুত্র। রুবেলের নিয়ন্ত্রণে একটি বাহিনী রয়েছে।এছাড়াও স্থানীয় সূত্র জানিয়েছে তার বিরুদ্ধে মাদক, ছিনতাই, চুরি, ছিনতাই সহ একাধিক অভিযোগ রয়েছে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম নিহতের সত্যতা স্বীকার করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। পুলিশের অভিযান অব্যাহত আছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সিলেটভিউ২৪ডটকম/১১ মে ২০১৯/ওএফএন/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.