Sylhet View 24 PRINT

জুড়ীতে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৯ ১৬:৩৯:৩৪

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ী উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে। ২৮টি মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ৫০টি সাউন্ড সিস্টেম বিতরণ করা হয় বিদ্যালয়সমূহে।

এ উপলক্ষে রবিবার বিকাল ৩টায় উপজেলা মিলনায়তনে জুড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের যৌথ আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, রনজিতা শর্মা, জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা (চলতি দায়িত্ব) মন্তোষ কুমার দেবনাথ।

বক্তব্য রাখেন পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস, জায়ফরনগর ইউপির সাবেক চেয়ারম্যান নজমুল ইসলাম মাস্টার, যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, জুড়ী উপজেলা প্রেস ক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সরকারি শিক্ষক সমিতির সভাপতি সিরাজুল ইসলাম ভূইয়া, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/১৯ মে ২০১৯/এমএ/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.