আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

শ্রীমঙ্গল প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২২ ১৪:০৪:৩৩

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শ্রীমঙ্গল প্রেসক্লাবের দোয়া ও ইফতার পূর্ব আলোচনাসভায় জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেছেন- ‘সংবাদপত্র আর সাংবাদিক সমাজ হচ্ছে গোপনীয়তার দুশমন। গোপনীয়তার দুশমন এই জন্যই আমরা যদি কোন অপরাধ করে থাকি এই বিষয়টি জনসম্মুখে আসার একমাত্র মাধ্যম হচ্ছে সংবাদ মাধ্যম। আর এই সংবাদ মাধ্যমকে স্বাধীনভাবে কাজ করার জন্য বঙ্গবন্ধুকন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার যে কোন ধরণের সংবাদ অবাধ পরিবেশনে কোন রকমের বাধা বা অন্তরায় হয়ে দাঁড়াচ্ছে না। আর এটাই আজকের সাংবাদিক সমাজের সবচেয়ে বড় প্রাপ্তির বিষয়।’

মঙ্গলবার (১৫ রমজান) ‘গ্র্যান্ড সুলতার টি রির্সোট এন্ড গলফের রশনীমহলে আয়োজিত’ শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার পূর্ব আলোচনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার)মো. আনোয়ারুল হক, বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.আশেকুল হক, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিদুল আলম, কমলগঞ্জের সহকারী কমিশনার ভূমি সুমী আক্তার, র‌্যাব শ্রীমঙ্গল-৯ ক্যাম্পের অধিনায়ক এএসপি মো. কামরুজ্জামান, টুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোনের সহকারী পুলিশ সুপার এস এম আহসান হাবিব, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মহসীন পারভেজ, সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সাবেক সম্পাদক এসএম উমেদ আলী, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সুলতান মো. ইদ্রিস লেদু, শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি ইসমাইল হোসেন সিরাজী।

এছাড়া ইফতার ও দোয়া মাহফিলে সকল দলের শীর্ষ রাজনীতিবিদ, মৌলভীবাজার, কুলাউড়া, কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারী-বেসরকারী বিভিন্ন বিভাগের পদস্থ কর্মকর্তাসহ নানান শ্রেণীপেশার সুধীজনদের উপস্থিতিতে অনুষ্ঠানটি ভিন্নমাত্রায় রুপ নিয়ে এক মিলন মেলায় পরিণত হয়। অনুষ্টানে দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষ থেকে বিকেল তিনটার দিকে উপজেলার সরকারী শিশু পরিবারের ৯০ জন অনাথ শিশু ও কর্মচারীদের মাঝে ১০০ প্যাকেট উন্নত মানের খাবারসহ ইফতারী বিতরণ করা হয়।

এসময় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক মুনতাকা চৌধুরীসহ শ্রীমঙ্গল প্রেসক্লাবের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ মে ২০১৯/আইএ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন