আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মৌলভীবাজারে ৯ দিনের সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৬ ২২:০১:৫৯

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার জেলার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করতে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু।

তিনি কুলাউড়া উপজেলার কৃতিসন্তান ও সাবেক সংসদ সদস্য, কৃষকলীগের সভাপতি আব্দুল জব্বারের ছেলে। রবিবার সিলেটভিউকে সফরের বিষয়টি নিশ্চিত করেন তিনি।

জানা যায়, বুধবার (২৯ মে) ভোরে তিনি সড়ক পথে মৌলভীবাজার আসবেন। ওইদিন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময় অনুষ্ঠানে অংশ নিবেন। বিকেলে পিতা সাবেক সংসদ সদস্য আব্দুল জব্বারসহ পরিবারের অন্যান্য মরহুম সদস্যদের কবর জিয়ারত করবেন।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছাসহ ১৫ আগস্টের সকল শহীদ ও পিতা মরহুম আব্দুল জব্বার, মা মরহুমা আয়েশা বেগম, দাদা আব্দুল মতিন ও দাদী শমিতা বানুর স্মরণে মিলাদ ও ইফতার মাহফিলে অংশ গ্রহণ করবেন।

পরদিন আবু জাফর রাজু কুলাউড়ায় আমার বাড়ি আমার খামার প্রকল্প ও আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করবেন।

পরে মৌলভীবাজার জেলা প্রশাসকের সাথে মতবিনিময় ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। তিনি সিলেটে হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) এর মাজার জিয়ারত করবেন। ৪ জুন থেকে কুলাউড়া উপজেলা আলালপুরে নিজ বাড়িতে সাধরণ জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি। সফর শেষে ৭ জুন মৌলভীবাজার জেলা ত্যাগের কথা রয়েছে তাঁর।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মে ২০১৯/ওফানা/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন