Sylhet View 24 PRINT

শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুদের মেহেদিতে রাঙালো ‌‌‘উদ্দীপ্ত তারুণ্য’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-০৪ ২২:৫৩:৩৩

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুরা মেতে উঠেছিলো ‘মেহেদী রাঙা ঈদ’ উৎসবে। মঙ্গলবার (৪ জুন) বিকেলে শহরের কলেজ সড়কের চারুকলা হল রুমে প্রায় অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের হাতে মেহেদির নকশা একে দেন ‘উদ্দীপ্ত তারুণ্য’ নামের সংগঠনের সদস্যরা। সুবিধাবঞ্চিত শিশুরা ঈদের আগে মেহেদি রাঙা হাতে আনন্দ নিয়ে বাড়ি ফিরে যায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, ফিনলে ডেন্টাল সার্জন ডা. পুষ্পিতা খাস্তগীর, শ্রীমঙ্গল হেলথ লাইন ডায়গনোস্টিক সেন্টারের পরিচালক ডা. নাজিম আল কোরেশী, মানবাধিকার কর্মী এস কে দাশ সুমন প্রমুখ।

উদীপ্ত তারুণ্যের সদস্য শিমুল তরফদার জানান, সুবিধাবঞ্চিত শিশুরা ঈদের আনন্দের পুরোটা উপভোগ করতে পারে না। ঈদের নতুন কাপড় পড়ার সুযোগ হয় না তাদের। ঈদে সবার সাথে তারাও যেন হাসিখুসি থাকতে পারে সে জন্য গত কয়েকদিন আগে আমরা সুবিধাবঞ্চিত শিশুদের হাতে আমরা নতুন জামাকাপড় তুলে দিয়েছিলাম। এবার এই শিশুদের নিয়ে আমরা ‘মেহেদী রাঙা ঈদ’ নামে একটি ইভেন্ট করে তাদের মেহেদীর রঙে রাঙিয়ে দিয়েছি। তাদের নিয়ে এই আয়োজন করতে পেরে শিশুদের পাশাপাশি আমরাও অনেক খুশি।

সিলেটভিউ২৪ডটকম/০৪ জুন ২০১৯/এসটি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.