আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যুকে হত্যাকান্ড বললেন উপাধ্যক্ষ আব্দুস শহীদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-০৬ ২১:৩৪:২৭

শ্রীমঙ্গল প্রতিনিধি :: শ্রীমঙ্গলে অবৈধভাবে বালুবহনকারী ট্রাকের চাপায় নিহত আছিদ উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র আলমগীর হোসেনের পরিবারের পাশে দাঁড়ালেন উপাধ্যক্ষ ড মো. আব্দুস শহীদ এমপি।

তিনি বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে উপজেলার সিন্দুর খান ইউনিয়নে সিক্কাগ্রামে নিহতের গ্রামের বাড়ী গিয়ে পরিবারের সদস্যদের কাছে সমবেদনা জানান।  সেখানে নিহতের মা আয়শা খাতুনকে আর্থিক সহায়তা হিসেবে নগদ ১০ হাজার টাকা দেন। এসময় নিহত আলমগীরের পরিবারের সদস্যদের জন্য ঈদের পোষাক ও কলেজ পড়ুয়া বোনকে চাকরি দেয়ার আশ্বাস দেন। এছাড়াও একটি নতুন রিক্সা ও একটি সরকারি নতুন ঘর তৈরি করে দেয়ার প্রতিশ্রুতি দেন উপাধ্যক্ষ শহীদ।

নিহত স্কুলছাত্র আলমগীর হোসেনের বাড়িতে সমবেদনা জানাতে গিয়ে তার স্কুলে একটি শিক্ষা বৃত্তি চালু ও গ্রামের কাচা রাস্তাটি ইট সলিং করে নিহতের নামে নামকরনের আশ্বাস দেন তিনি। 

এসময় উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ বলেন,‌ নিহত স্কুলছাত্রটি ছাত্রলীগের একনিষ্ট কর্মী ছিল।  সে বিগত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রচারণায় তার ভূমিকা ছিল লক্ষণীয়। বিগত রমজান মাসে বেপরোয়া গতির ট্রাক তাকে চাপা দিয়ে হত্যা করেছে। ট্রাক চালক সঠিকভাবে গাড়ী চালালে তার এই অকাল মৃত্যুর ঘটনা ঘটতো না,  তাই এটি হত্যাকান্ড। তার পিতামাতার মতো আমরা সবাই শোকাহত। 

এসময় তার সঙ্গে ছিলেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস ছালেক, সিন্দুরখান ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল হেলাল, আছিদ উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অর্ধেন্দু কুমার দেব প্রমুখ।

উল্লেখ্য, গত ২৫ মে আলমগীর বাইসাইকেল চালিয়ে বাড়ি যাবার পথে দ্রুতগামী বালুবাহী একটি ট্রাক পিছন দিক থেকে চাপা দেয়। পরে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। এ মর্মান্তিক মৃত্যুতে এলাকাজুড়ে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।  সাধারণ ছাত্ররা অবিলম্বে পলাতক ট্রাক চালককে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং অবৈধ বালু ব্যবসা বন্ধে প্রশাসনকে দ্রুত পদক্ষেপ নিতে আহবান জানায়।

সিলেটভিউ২৪ডটকম/৬ জুন ২০১৯/ইআ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন