Sylhet View 24 PRINT

কমলগঞ্জে সংখ্যালঘু পরিবারে হামলার ঘটনায় মামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-০৯ ২১:৫০:০৬

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে সংখ্যালঘু মণিপুরী বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঈদের পরদিন গত বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে উপজেলার মাধবপুর বাঘবাড়ী এলাকায় সংঘটিত ঘটনার ২দিন পর কমলগঞ্জ থানায় এ মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মণিপুরী পল্লীতে আতংক বিরাজ করছে। এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি।

জানা যায়, বাড়ীর পাশে শ্মশান মাঠ থেকে দুপুরবেলা খুঁটির রশি খুলে কয়েকজন লোক গরু নিয়ে যাচ্ছে দেখে গরুর মালিক অরুন কুমার সিংহ এগিয়ে গেলে পাশের গ্রামের সজ্জাত মিয়া, আফজল মিয়া, কুদ্দুস সাবাজ মিয়া ও মধু মিয়ারা গরু নিয়ে লুকিয়ে পড়ে। খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদেরকে শ্মশানের একটি জংগলের মধ্যে গরুসহ ধরে ফেললে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা ধারালো রাম দা নিয়ে তাড়া করায় গরুর মালিক পালিয়ে যায়। পরে বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানালে তিনি স্থানীয়ভাবে দেখবেন বলে জানান।

এ ঘটনাকে কেন্দ্র করে ১৩ দিন পর গরুর মালিকের বাড়িতে হামলা ও লুটপাট করে ভাংচুর করা হয়। এ ঘটনায় অরুন কুমার সিংহ, ভাই রাজকুমার সিংহ, অনিল কুমার সিংহ ও ফাজা দেবি সিংহ আহত হন। লুটপাট করে নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা ও ১ ভরি ওজনের একটি স্বর্ণের বালা নিয়ে যায় হামলাকারী চোরচক্র।

এ ঘটনায় অরুন কুমার বাদী হয়ে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্ত করে মামলা হিসেবে রেকর্ড করে। (নং-০৪)।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সিলেটভিউ২৪ডটম/৯ জুন ২০১৯ জেএ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.