আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

সম্পত্তির লোভে পিতাকে রক্তাক্ত করলো দুই ছেলে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১২ ১২:০৭:০৭

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সম্পত্তির লোভে দুই পাষন্ড ছেলে নিজের জন্মদাতা পিতাকে মারধর করে শরীর রক্তাক্ত করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার হুগলিয়া (গাজীপুর) এলাকায় আবদুল ওয়াহিদ (৬৮) এর দুই ছেলে সন্তান জুয়েল মিয়া (২২) ও শামীম আহমেদ (২৫) তাদের বাবাকে মারধর করে। মারধরে আহত আব্দুল ওয়াহিদকে স্থানীয় ইউপি সদস্য ও প্রতিবেশীরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা করান।

এ ব্যাপারে মঙ্গলবার সন্ধ্যায় আবদুল ওয়াহিদ শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ করেছেন।

আবদুল ওয়াহিদ জানান, আমার বড় ছেলে জুয়েল মিয়া মাদক সেবনকারী। প্রায় সময় মাদক সেবন করে নেশাগ্রস্থ হয়ে বাড়িতে এসে সম্পত্তি ভাগ করে না দেওয়ায় আসবাবপত্র ভাঙচুর করে। আমি তাকে বাধা দিলে আমাকেও মারধর করে। বহু আগে থেকে আমার স্ত্রী জামিনা খাতুন সম্পত্তি ভাগাভাগি করার জন্য ছেলেদের পরামর্শ দেয়। একই সঙ্গে আমাকে মারধর করার জন্য উসকিয়ে দেয়। অন্যদিনের মতো মঙ্গলবার বিকেলেও আমার স্ত্রীর পরামর্শে বড় ছেলে জুয়েল মিয়া ও শামীম আহমেদ আমাকে মারধর করে রক্তাক্ত করে।

ইউপি সদস্য তারেক আহমেদ জানান, আব্দুল ওয়াহিদের ছেলে নেশাগ্রস্থ হয়ে সম্পত্তির লোভে প্রায়ই তাকে মারধর করতো। মঙ্গলবার খুব বেশি মারধর করে। খবর পেয়ে আমরা কয়েকজন এসে তাকে উদ্ধার করি।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সিলেটভিউ২৪ডটকম/১২ জুন ২০১৯/আইএ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন