আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

হঠাৎ স্থগিত কুলাউড়া বিএনপির সম্মেলন!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৫ ১৭:১৪:১২

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বিএনপির সম্মেলন হঠাৎ করে স্থগিত করা হয়েছে। আজ শনিবার বিকেলে এই সম্মেলন হওয়ার কথা ছিল। তবে তার আগেই মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সম্মেলন স্থগিতের বিষয়টি নিশ্চিত করেন।
বিজ্ঞপ্তিতে উল্লেক করা হয়েছে, ‘অনিবার্য কারণবশত’ এই সম্মেলন স্থগিত করা হয়েছে।

সম্মেলন স্থগিত হওয়ায় কুলাউড়া উপজেলা বিএনপিতে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেক নেতাকর্মী এ নিয়ে সমালোচনাও করছেন।

জানা যায়, শনিবার বিকেল ৩টার দিকে কুলাউড়া স্কুল চৌমহনীস্থ একটি কমিউনিটি সেন্টারে কুলাউড়া উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল হওয়ার জন্য নির্ধারিত ছিল। এ লক্ষ্যে গত সোমবার দুপুরে উপজেলা বিএনপির কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিতরণ করা হয়। ৩ পদে যাচাইবাছাই ও প্রত্যাহার শেষে ১১ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছিলেন। কাউন্সিলরের সংখ্যা ছিল মোট ৯৩৬ জন।

কাউন্সিলে ভোটার ছিলেন উপজেলা আহবায়ক কমিটির ১৩ জন, সাথে ১৩ ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক মিলে ২৬ জনসহ মোট ৩৯ জন। ডেলিগেট ৫০০ জন। ছাপানো ব্যালেটের মাধ্যমে গোপন ভোটে এই ৩৯ জনের ভোটাধিকার প্রয়োগে উপজেলা সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক হওয়ার সাথে সাথে বর্তমান আহবায়ক কমিটি বিলুপ্ত হওয়ার কথা ছিল।
অনুষ্ঠানে প্রধান অতিথি থাকার কথা ছিল জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান এবং বিশেষ অতিথি থাকার কথা ছিল জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান।

সিলেটভিউ২৪ডটকম/১৫ জুন ২০১৯/ওফানা/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন