আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

ষড়যন্ত্র চলছে উপাধ্যক্ষ শহীদকে হত্যার!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৫ ২২:০৩:১২

শ্রীমঙ্গল প্রতিনিধি :: সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আবদুস শহীদকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে এমন তথ্য দিয়ে একটি উড়োচিঠি এসেছে। উপাধ্যক্ষ শহীদের শ্রীমঙ্গলস্থ বাসার ঠিকানায় ১৩ জুন ডাকযোগে চিঠিটি আসে। অনুরূপ একটি চিঠি এসেছে কমলগঞ্জ থানায়ও। হত্যার ষড়যন্ত্রের তথ্য সম্বলিত চিঠি পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন উপাধ্যক্ষ আবদুস শহীদ ও কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান।

হাতে লেখা চিঠিতে উল্লেখ করা হয়- ‘উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপিকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে হিজমা থেরাপি এন্ড রুকিয়া সেন্টার, কুসুমবাগ, মৌলভীবাজার এসএ পরিবহনের পূর্ব পাশে দোতলা থেকে তা পরিচালনা করা হচ্ছে। ষড়যন্ত্রকারী আইএস মৌলভীবাজার জেলার পরিচালক তাজুল ইসলাম লুলু, গ্রাম দরগাহপুর, পোষ্ট বৃন্দাবনপুর কমলগঞ্জ, মৌলভীবাজার। তার চাচা বিশিষ্ট রাজাকার আব্দুল হক (মাষ্টার ছিলেন) বর্তমানে মৃত। টাকার ব্যবস্থা হচ্ছে জামিমা স্টোর রাজদীঘিরপাড় কমলগঞ্জ, মৌলভীবাজারের স্বত্তাধিকারী ফজলুর রহমানের বিকাশসহ বিভিন্ন হুন্ডির মাধ্যমে যা আসছে লন্ডন ও আমেরিকা থেকে’।

চিঠির খামের উপরে প্রেরক হিসেবে লিখা আছে- ‘সুজন মিয়া, কদমতলী, সিলেট’।

আব্দুস শহীদ এমপির ব্যক্তিগত কর্মকর্তা ইমাম হোসেন সোহেল জানান, ১৩ জুন বৃহস্পতিবার বিকেলে ডাক বিভাগ থেকে চিঠিটি আসে শ্রীমঙ্গল শহরের আর কে মিশন রোডের বাসার ঠিকানায়। সংসদ সদস্য দিনের কর্মসূচী শেষ করে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে চিঠিটি খুলেন দেখেন।

এদিকে, শনিবার সকাল ১১টায় ট্রেনযোগে ঢাকায় যাওয়ার পথে শ্রীমঙ্গল রেল ষ্টেশনে উপাধ্যক্ষ আবদুস শহীদ এমপি বলেন, যারা স্বাধীনতার পক্ষের শক্তিকে নির্মুল করতে চায়, যারা জনস্বার্থে করা কর্মকান্ড পছন্দ করে না, যারা পাকিস্তানের দালালী করে এবং প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগ সরকার এবং নেতৃত্বে আঘাত আনতে চায়- এটা তাদের কাজ। আমি এটাকে সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র বলে মনে করি। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগনকে সজাগ দৃষ্টি রাখতে হবে।’

চিঠির প্রেরককে সনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে বলে জানিয়েছেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক।

এদিকে, চিঠির অনুরূপ আরো একটি কপি কমলগঞ্জ থানা অফিসার ইন-চার্জ বরাবরে প্রেরণ করার খবর পাওয়া গেছে। শ্রীমঙ্গল -কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান ও কমলগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মো. আরিফুর রহমান অনুরূপ চিঠি প্রাপ্তির বিষয়টি রাতে নিশ্চিত করেছেন। তারা বলেন,বিষয়টি তারা অত্যন্তগুরুত্বের সাথে নিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ জুন ২০১৯/আইএ/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন