Sylhet View 24 PRINT

উপাধ্যক্ষ শহীদকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৭ ২২:১৫:৪৭

শ্রীমঙ্গল প্রতিনিধি :: সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপিকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন।

সোমবার (১৭ জুন) বিকেলে হবিগঞ্জ রোডস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে মিছিলটি শহরের মৌলভীবাজার সড়ক, স্টেশনসড়ক চৌমুহনা হয়ে আবারো দলীয় কার্যালয়ের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এতে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.ছালিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানুলাল রায়, ট্রাক, কাভার্ডভ্যান, ট্যাংক লরি পরিবহন শ্রমিক ইউনিয়নের সম্পাদক শাহজান মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মসুদুর রহমান মসুদ, পৌর ছাত্রলীগের সম্পাদক মো.আবেদ হোসেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ এমপি দীর্ঘদিন যাবত জনকল্যাণে কাজ করছেন। তার সফলতা দেখে হয়তো একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে তাকে হত্যার জন্য। তাই চিঠি দিয়ে তাকে হত্যার হুমকি প্রদান করছে। বঙ্গবন্ধুর সৈনিকরা বেঁচে থাকতে কোন চক্রান্ত ষড়যন্ত্র কাজে লাগবে না। আব্দুস শহীদ এমপি জনগণের কল্যাণে আমৃত্যু কাজ করে যাবেন।

উল্লেখ্য, সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) টানা ছয়বারের  নির্বাচিত আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য, বীরমুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে হত্যার পরিকল্পনা করা হয়েছে বলে হাতের লিখা চিঠির মাধ্যমে সতর্ক করেছেন সিলেটের কদমতলী থেকে জনৈক সুজন মিয়া নামে এক ব্যক্তি।  সংসদ সদস্যের শ্রীমঙ্গলস্থ মিশন রোডের বাসার ঠিকানায় ও কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জের কাছে  দুটি চিঠি গত ১৩ জুন বুধবার রেজিস্টারি ডাকযোগে আসে। এতে উপাধ্যক্ষ আব্দুস শহীদকে হত্যার পরিকল্পনার কারা জড়িত তা  উল্লেখ করা হয়।

সলেটভিউ২৪ডটকম/১৭ জুন ২০১৯/আইএ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.