Sylhet View 24 PRINT

সাংবাদিক রিপনের উপর সাইবার ট্রাইব্যুনালের করা মামলা খারিজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৯ ০১:১৯:৩৮

নিজেস্ব প্রতিবেদক, বড়লেখা :: অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের মৌলভীবাজার প্রতিনিধি রিপন দে এর বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলাটি খারিজ করে দিয়েছেন ট্রাইব্যুনাল।

জাগো নিউজে প্রকাশিত ‘পত্রিকার হকার থেকে কোটিপতি, বানালেন রাজকীয় বাড়ি’ শিরোনামে সংবাদের জেরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার মাসুদ আহম্মেদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন ঢাকায় সাইবার ট্রাইব্যুনালে।

মঙ্গলবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আ স শামস জগলুল হোসেন পিটিশন মামলাটি খারিজ করে দিয়েছেন। ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত রোববার (১৬ জুন) সাতজনের বিরুদ্ধে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার মাসুদ আহম্মেদ ডিজিটাল নিরাপত্তা আইনের ২৪, ২৫, ২৯ ও ৩১ ধারায় একটি মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশের জন্য মঙ্গলবার দিন ধার্য করেন। অভিযোগের সত্যতা না পাওয়ায় আদালত মামলাটি খারিজ করে দিয়েছেন।

মামলার অপর আসামিরা হলেন- জাগো নিউজের সম্পাদক মহিউদ্দিন সরকার, দৈনিক সময়ের আলোর মফস্বল সম্পাদক, শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দেবনাথ, সিলেট টুডেটুয়েন্টিফোর ডটকমের সম্পাদক আব্দু্ল আলিম শাহ ও শ্রীমঙ্গল প্রতিনিধি হৃদয় দাস শুভ।

গত ১০ জুন জাগো নিউজে ‘পত্রিকার হকার থেকে কোটিপতি, বানালেন রাজকীয় বাড়ি’শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

এ প্রসঙ্গে জাগো নিউজের মৌলভীবাজার প্রতিনিধি রিপন দে বলেন, মামলা খারিজের মাধ্যমে প্রমাণিত হলো যে, আমি সব সময় সত্যের সঙ্গে এবং সত্য সংবাদ প্রকাশ করি।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৯/এজেএল/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.