আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ভারতে পাচার হওয়া তামিম ফিরলো মায়ের কোলে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৯ ২২:৩৩:৪৫

শাকির আহমদ, কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া সীমান্ত থেকে ভারতে পাচার হওয়া তামিম ফিরেছে তার মায়ের কোলে। কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সীমান্তবর্তী শিকড়িয়া গ্রামের তামিম (৯) নামের এই শিশুকে সোমবার (১৭ জুন) জোরপূর্বক ভারতে পাচার করে দুষ্কৃতিকারী একটি চক্র।

তামিম পাচার হওয়ার পরপরই পরিবারের সদস্যদের কাছে ভারত থেকে আব্দুল নামে এক ব্যক্তির পরিচয় দিয়ে ২ লক্ষ ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। মোবাইল কল পাওয়ার পরপরই পরিবারের সদস্যরা স্থানীয় লোকজনের সহায়তায় কুলাউড়া থানা পুলিশ ও বিজিবিকে বিষয়টি অবহিত করে।

ওইদিনই বিজিবি ও পুলিশ এঘটনার বিষয়ে বিএসএফকে অবগত করে কয়েক দফা বৈঠক করে। একপর্যায়ে এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে বিএসএফ এর মাধ্যমে বুধবার (১৮ জুন) পতাকা বৈঠকের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তামিমকে উদ্ধারপূর্বক হস্তান্তর করা হয়। তামিমকে গ্রহণ করেন আলীনগর বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার আলমগীর হোসেন।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। এবং মছব্বির নামে এজাহার নামীয় এক আসামীকে আটক করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৯/এসএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন