আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে অর্ধকোটি টাকা বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৩ ২২:১৩:২৭

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত সামাজিক নিরাপত্তা বেষ্টনীর চা শ্রমিকের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় ৫১ লক্ষ ২৫ হাজার টাকার অনুদান বিতরণ করা হয়।

রবিবার (২৩ জুন) দুপুরে উপজেলার কালিঘাট ইউনিয়ন জনমিলন কেন্দ্রের সামনে আটটি চা বাগানের ১০২৫ জন চা শ্রমিকের মাঝে অনুদানের চেক বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার শোয়েব হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক, স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রাণেশ গোয়ালাসহ দলীয় নেতৃবৃন্দ।

সমাজসেবা অফিসার শোয়েব হোসেন চৌধুরী জানান, কালিঘাট ইউনিয়নের ৮টি চা বাগানের ১০২৫ জন চা শ্রমিক পরিবারের মাঝে ৫ হাজার টাকা করে মোট ৫১ লক্ষ ২৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। এর মধ্যে কাকিয়াছড়া চা বাগানে ৭৯, খাইছড়া বাগানে ৯৭, জাগছড়ায় ১৭৫, ভূরভুরিয়া ১১৩, ভাড়াউড়া ২৩৪, বিলাসছড়া ৬০, লাখাইছড়ায় ১৫৫ এবং সোনাছড়া চা বাগানে ১১২ জন চা শ্রমিক রয়েছে।

তিনি বলেন, ‘এটি মূলত চা বাগানগুলোতে জুন, জুলাই, আগস্ট এই তিন মাস বাগানে কাজ কম থাকে তাই সরকার এ অর্থ সহায়তা প্রদান করে থাকে।’

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুন ২০১৯/ইআ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন