Sylhet View 24 PRINT

মিথ্যা পরিহার করে সত্য প্রকাশে সাহসী ভূমিকা রাখতে হবে: মোঈদ ফারুক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-০৮ ০১:০৪:১৬

জুড়ী প্রতিনিধি :: তথ্য প্রযুক্তিতে বিশ্ব এগিয়ে যাচ্ছে। বিশেষ করে গণমাধ্যম ও সংবাদকর্মীরা তথ্য প্রযুক্তির সঠিক ব্যবহারের মাধ্যমে একটি দেশকে এগিয়ে যেতে সহযোগিতা করে। সাংবাদিকদের লিখনীর ফলে দুর্নীতি, অনিয়ম দুর হয়। উন্নয়ন কাজে সাংবাদিকরাও অংশীদার। জনগণের জন্য কাজ করতে হবে, জনগণের কথা বলতে হবে। মিথ্যা পরিহার করে সত্য প্রকাশে সাংবাদিকদের সাহসী ভূমিকা রাখতে হবে।

কথাগুলো বলেছেন জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক। জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন, সংযুক্ত আরব আমিরাত কর্তৃক জুড়ী উপজেলা প্রেসক্লাবে কম্পিউটার প্রদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

রবিবার রাত ৮টায় প্রেস ক্লাব কার্যালয়ে জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক আজমল আলীর সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মর্তুজ আলী, ভবানীগঞ্জ বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এম এ মহসীন মোহিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান।

এছাড়া জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি আবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আপ্তাব আলী, ইমরুল ইসলাম, যুবনেতা সাইদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। কোরআন তেলাওয়াত করেন প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক এম রাজু আহমেদ।

সিলেটভিউ২৪ডটকম/০৮ জুলাই ২০১৯/এমএএল/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.