Sylhet View 24 PRINT

বড়লেখায় ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১০ ২২:২১:৩৬

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: সিলেটের বিয়ানীবাজার থানার একটি চুরির মামলায় ৪ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ।

বুধবার (১০ জুলাই) দুপুরে মৌলভীবাজার জেলার বড়লেখা থেকে সালেহ আহমদ (৫৫) নামের ওই আসামীকে গ্রেফতার করা হয়।  সে প্রায় ১৭ বছর ধরে বড়লেখা উপজেলার কুইয়ারীটিলা গ্রামে বসবাস করছে।  গ্রেফতার হওয়া আসামী সালেহ আহমদ বিয়ানীবাজার উপজেলার ছোটদেশ গ্রামের মৃত মোস্তফা উদ্দিনের ছেলে।

পুলিশ জানিয়েছে, বিয়ানীবাজার থানার জি.আর-৩১/৯০ নং চুরির মামলার রায়ে আসামী সালেহ আহমদের বিরুদ্ধে ৩৮০, ৪৫৭ ও ৫১১ ধারায় ৪ বছরের সাজা প্রদান করেন সিলেট ম্যাজিস্ট্রেট আদালত। রায়ের পর থেকে সে আত্মগোপন করে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির কুইয়ারীটিলা গ্রামে বসবাস করছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার এএসআই জিতু মিয়া ও এএসআই তালেব আলী বড়লেখার থানার এএসআই পিযুষ দাসের সহায়তায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

বড়লেখা থানার ওসি (তদন্ত) মো. জসীম বিয়ানীবাজার থানার একটি মামলায় ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী সালেহ আহমদকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে জানান, গ্রেফতারের পরই তাকে বিয়ানীবাজার থানায় নিয়ে যাওয়া হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১০ জুলাই ২০১৯/এজেএল/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.