আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে জুনাইদ হত্যার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৩ ১৮:১৩:১৪

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে নিহত জুনাইদ মিয়া ওরফে জুনাব মিয়ার (৩৫) হত্যার প্রতিবাদে ক্ষোভে ফুঁসে ওঠেছে স্থানীয় এলাকাবাসী। শুক্রবার (১২ জুলাই) বাদ জুমআ স্থানীয় জামে মসজিদ ঈদগাহ মাঠ প্রাঙ্গণে শ্বাসমহল, মালিকোনা, প্রেমনগর ও আশ্রাকাপন এলাকাবাসী মানববন্ধন ও শোকসভার আয়োজন করে।  এতে স্থানীয়রা জুনাব হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত আইনে মামলার নিষ্পত্তি ও ফাঁসি দাবি করেন।

এ সময় বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গির আলম, সাবেক ইউপি সদস্য বিলাল মিয়া, মসজিদ কমিটির সভাপতি মাহমদ মিয়া, সাধারণ সম্পাদক মালই মিয়া, আব্দুল মুকিত, আনোয়ার হোসেন, মো. সাজেদ, আব্দুল কুদ্দুছ, লাল মিয়া, আলাউদ্দিন, আলেহ আহমদ, জিলু মিয়া, রিপন মিয়া, খালেদ মিয়া, সদর মিয়া প্রমুখ।

এবিষয়ে রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিম বলেন, এঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলাটি মারামারির দায়ের করা হলেও বর্তমানে মামলাটি হত্যা মামলায় পরিবর্তন করা হয়েছে। আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ৫ জুন এরশাদ মিয়ার কাছে পাওনা টাকা চাইতে ঈদুল ফিতরের দিন তার বাড়িতে যান খেলন মিয়া।  এসময় খেলন মিয়ার সাথে তর্কাতর্কিতে লিপ্ত হয় এরশাদ মিয়া ও তার সঙ্গিরা।  এসময় বাড়ির পাশে এরশাদের দোকানে উপস্থিত হলে খেলন মিয়ার মাথায় আঘাত করে আহত করে তারা।  পরে খেলনের চিৎকার চেঁচামেচিতে তাঁর স্বজনরা এগিয়ে এলে তাদেরকেও আক্রমন করে এরশাদ মিয়া গংরা।

এসময় খেলনের ভাই জুনাইদ মিয়া এগিয়ে আসলে বিবাদীগণ তাকে পিছন থেকে হামলা করে গুরুতর আহত করে। আহতবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে জুনাইদের স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হসাপাতালে এবং পরবর্তিতে ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যান। সেখানে ১ মাস চিকিৎসারত থাকাবস্থায় গত ৪ জুলাই তার মৃত্যু হয়।

এঘটনায় ১০ জনের নামোল্লেখ করে গত ৬ জুন রাজনগর থানায় একটি মামলা দায়ের করেন জুনাইদের চাচাতো ভাই বিলাল মিয়া (৫৩)। তবে এজাহারভুক্ত কোন আসামীকে আটক করতে পারেনি পুলিশ। তবে এজাহারের বাইরে একজনকে এই মামলায় আটক করা হয়েছে বলে জানিয়েছে রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিম ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ জুলাই ২০১৯/ এআরএস/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন