আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৩ ২১:১৮:৫১

কুলাউড়া প্রতিনিধি :: সাংবাদিকদের কল্যাণের স্বার্থে গঠিত কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) বিকেলে ক‌মি‌টি গঠ‌নের ল‌ক্ষ্যে বার্ষিক সাধারণ সভা অনু‌ষ্ঠিত হয়।

বিদায়ী সভাপতি সৈয়দ আশফাক তানভীরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও দি নিউ নেশনে প্রতিনিধি এম. মছব্বির আলী, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, ডেইলী স্টারের সাংবাদিক মিন্টু দেশোয়ারা, কেবিসি নিউজের বার্তা প্রধান এম. আতিকুর রহমান আখই।

সভা শেষে সর্বসম্মতিক্রমে দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি বিশ্বজিৎ দাসকে সভাপতি ও কালের কণ্ঠের প্রতিনিধি মাহফুজ শাকিলকে পুনরায় সাধারণ সম্পাদক মনোনীত করে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি আশীষ কুমার ধর (দৈনিক বর্তমান), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ (যায়যায়দিন), কোষাধ্যক্ষ বিকাশ মলি­ক (সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকা), প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান আল মাহমুদ রাজু (সাপ্তাহিক সীমান্তের ডাক), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সুমন আহমদ (দৈনিক আজকালের খবর), দপ্তর সম্পাদক সাইফুল আলম (দৈনিক তৃতীয় মাত্রা), নির্বাহী সদস্য সৈয়দ আশফাক তানভীর (দৈনিক সমকাল), আলাউদ্দিন কবির (দৈনিক মানবজমিন), সেলিম আহমদ (মানবকণ্ঠ), আব্দুল করিম বাচ্চু (সাপ্তাহিক হাকালুকি), মোঃ জহিরুল ইসলাম (রিয়েল টাইমস)।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জুলাই ২০১৯/এসএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন