আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কুলাউড়ায় আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার উ‌দ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৬ ২১:০০:১০

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়া উপ‌জেলার ২৪টি বিদ্যাল‌য়ের শিক্ষার্থী‌দের অংশগ্রহ‌ণে আন্তঃস্কুল বিতর্ক প্র‌তি‌যোগিতা-২০১৯ এর উ‌দ্বোধন হ‌য়েছে।

‘মুক্ত হোক বিবেক, শুদ্ধ হোক সমাজ’ স্লোগানকে সামনে রেখে কুলাউড়া উপজেলার সামাজিক সংগঠন প্লাটুন টুয়েলভ ও ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতির যৌথ আয়োজনে চতুর্থবারের মতো এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১১টার দি‌কে জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আন্তঃস্কুল বির্তকের উদ্বোধন ক‌রেন ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতির সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আব্দুর রউফ।

জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে এবং প্লাটুন টুয়েলভের সভাপতি মেহেদী হাসান সাদীর সঞ্চালনায় অনুষ্ঠা‌নে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত সচিব মো. আব্দুর রউফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, ভাটেরা হাইস্কুল  এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ, লংলা আধুনিক ডিগ্রি কলেজের প্রভাষক মাজহারুল ইসলাম, সহযোগী অধ্যাপক সৈয়দ আতিকুজ্জামান।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য দেন ক্লাবের তথ্য  প্রযুক্তি বিষয়ক সম্পাদক তোফায়েল হোসেন রিফাত, সাংগঠনিক সম্পাদক মেহরাব হোসেন, জাতীয় তরুন সংঘের সদস্য শফিক মিয়া আফিয়ান,

উদ্বোধনী দিনে ৬টি বিদ্যালয় পরষ্পর পরস্পরের মোকাবেলা করে। এদের মধ্যে জালালাবাদ উচ্চ বিদ্যালয়, ভাটেরা স্কুল এন্ড কলেজ, হিংগাজিয়া উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়।

উল্লেখ্য, অন্যান্য সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রমের পাশাপাশি ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে আসছে কুলাউড়ার জনপ্রিয় সামাজিক সংগঠন প্লাটুন টুয়েলভ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ জুলাই ২০১৯/এসএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন