আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় পানিবন্দি ১২টি বিদ্যালয়ে পাঠদান বন্ধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৬ ২২:৪৭:০৩

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখায় গত কয়েকদিনের ভারী বর্ষণ এবং উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে হাকালুকি হাওরের পানি বৃদ্ধি পেয়ে উপজেলার ১২টি শিক্ষাপ্রতিষ্ঠান পানিবন্দি হয়ে পড়েছে। ফলে বিদ্যালয়গুলোতে শিক্ষার্থীদের উপস্থিতি কমে গেছে। এজন্য গত সোমবার (১৫ জুলাই) থেকে বিদ্যালয়গুলো পাঠদান বন্ধ ঘোষণা করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।  

বিদ্যালয়গুলো হচ্ছে- বড়লেখা উপজেলার মুর্শিদাবাদকুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুটাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাঘমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কটালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রী রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, গগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাঠনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধর্মদেহী সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাবিজুরীপার সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভোলারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিজ মিঞা মঙ্গলবার (১৬ জুলাই) বলেন, ‘১২টি প্রাথমিক বিদ্যালয় নিমজ্জিত হয়েছে। সোমবার থেকে পাঠদান বন্ধ ঘোষণা করা হয়েছে। পানি না কমা পর্যন্ত এভাবে পাঠদান কার্যক্রম বন্ধ থাকবে। বাচ্চাদের জন্য ঝুঁকি নিচ্ছি না।’

সিলেটভিউ২৪ডটকম/১৬ জুলাই ২০১৯/এজেএল/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন