আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

রাজনগরে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৭ ১৯:২৩:২৯

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বুধবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফণী ভূষণ দেবের সঞ্চালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন, উপজেলা সমবায় কর্মকর্তা মো. ছদরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি আউয়াল কালাম বেগ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, সিনিয়র সদস্য শংকর দুলাল দেব প্রমুখ।

এসময় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফণী ভূষণ দেব সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাজনগরে জাতীয় মৎস্য সাপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান, ব্যানার ফেষ্টুন সহযোগে র্যালী, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্ত করা হবে। এছাড়া সাপ্তাহ ব্যাপী এই কর্মসূচীতে পর্যায়ক্রমে মৎস্য চাষ বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শনী, ফরমালিন বিরোধী অভিযান, বিভিন্ন স্কুল কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা, বিতর্ক প্রতিযোগিতা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন, হাটবাজারে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শনের  আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ মূল্যায়ন, পুরুষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্টান রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে অনুষ্টিত হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ জুলাই ২০১৯/ এআরএস/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন