আজ শুক্রবার, ২৯ মে ২০২০ ইং

মৌলভীবাজারে বাড়ি ফেরার পথে কলেজ ছাত্রীর উপর হামলা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২০ ২২:৩৪:৪৪

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারে কলেজ থেকে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়েছেন এক ছাত্রী। হামলার শিকার ছাত্রী মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

শনিবার (২০ জুলাই) দুপুরে শহরের বেরিরপার এলাকায় এঘটনা ঘটে। আহত সুমাইয়া শহরতলীর জগন্নাথপুর এলাকার লুৎফুর রহমানের মেয়ে। এ ঘটনায় সুমাইয়া বাদি হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সুমাইয়ার পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে কলেজ শেষে বাড়ি ফেরার জন্য সুমাইয়া পৌর শহরের বেরিরবার এলাকায় আসে। এসময় সালাম নামের এক বখাটে সুমাইয়াকে জোরপূর্বক একটি প্রাইভেটকারে উঠার কথা বলে। সালামের কথা মতো সুমাইয়া গাড়িতে না উঠায় সালাম সুমাইয়াকে মারধর করে। পরে আত্মরক্ষার্থে চিৎকার করলে সুমাইয়াকে রাস্তায় ফেলে সে পালিয়ে যায়। চিৎকার শুনে স্থানীয়রা এসে সুমাইয়াকে আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

মৌলভীবাজার মহিলা কলেজের শিক্ষক আব্দুল ওয়াদুদ বলেন, ‘আহত অবস্থায় মেয়েকে তার বাবা কলেজে নিয়ে আসেন। পরে আমরা বিষয়টি প্রশাসন ও পৌর মেয়রকে জানিয়েছি।’

মোস্তফাপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ বলেন, ‘এর আগেও মেয়ের বাবা একাধিকবার ওই ছেলের বিরুদ্ধে অভিযোগ দিয়ে ছিলেন। সে ওই মেয়েটিকে নানাভাবে উত্যক্ত করত। পরে ছেলেকে ডেকে এনে সতর্ক করে দিয়েছিলাম।’

মৌলভীবাজার মডেল থানার ওসি আলমঙ্গীর হোসেন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। হামলাকারীকে গ্রেফতার করার জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

সিলেটভিউ২৪ডটকম/২০ জুলাই ২০১৯/ওফানা/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন