Sylhet View 24 PRINT

বড়লেখায় শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার হলেন শামীম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১০ ০১:২০:০১

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: চুরির মামলার রায়ে আদালত শামীম আহমদকে (৩৮) ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেন। রায়ের পর থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি তার। দীর্ঘদিন পর অবশেষে তিনি পুলিশের হাতে ধরা পড়ছেন।

বৃহস্পতিবার (০৯ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির করমপুর গ্রাম থেকে শামীম আহমদকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। শামীম উপজেলার আতুয়া গ্রামের ফাতির আলীর ছেলে।

পুলিশ সূত্র জানায়, বিয়ানীবাজার থানায় চুরির ঘটনায় দায়ের করা (জি-আর ৩১৭/২০০৮) মামলার রায়ে আদালত শামীম আহমদকে ছয়মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। রায়ের পর থেকে শামীম পলাতক ছিলেন।
বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার এএসআই (উপ-সহকারি পরিদর্শক) জাহিনুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির করমপুর এলাকায় শামীমের শ্বশুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

বড়লেখা থানার এএসআই (উপ-সহকারি পরিদর্শক) জাহিনুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শুক্রবার রাতে বলেন, শামীমকে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১০ আগস্ট ২০১৯/এজেএল/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.