আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

অর্থের অভাবে চিকিৎসা করতে পারছেন না বড়লেখার ফখর উদ্দিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৬ ২৩:৩৫:৩২

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা :: বছর খানেক আগেও এমন অবস্থা ছিলো না এক সময়ের ওমান প্রবাসী মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুরের ছাতারখাই গ্রামের মো. ফখর উদ্দিনের পরিবারে। বিত্ত বৈভব না থাকলেও সংসারটা কোনোমতে চলতো। ওমানে ভিসা জটিলতায় পড়ে শুরু হয় অবৈধ প্রবাসজীবন। তারপর পুলিশের হাতে ধরা, জেল- দেশে ফেরত। সেটা বছর খানেক আগের ঘটনা।

দেশে ফিরে চট্টগ্রামের একটা বেসরকারি হাসপাতালে নিরাপত্তাকর্মীর কাজ পেয়ে সেখানেই বসবাস শুরু করেন ফখর উদ্দিন। মাস খানেক আগে এলার্জিজনিত কারণে তার পায়ে পচন ধরে যায়। পরে চট্টগ্রামে একটি হাসপাতালে ভর্তি হলে অর্থাভাবে চিকিৎসা বন্ধ করে বাড়ি চলে আসেন। বাড়িতে এসে স্থানীয় একজন ডাক্তারের শরণাপন্ন হলে তিনি উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারণে হাসপাতালে ভর্তি হতে পারছেন না ফখর উদ্দিন। এ অবস্থায় বিনা চিকিৎসায় বাড়িতেই দিন কাটছে তার।

ফখর উদ্দিনের পিতা নুরই মিয়া জানান, আমার ছেলের ফখরের পায়ের অবস্থা দিন দিন খারাপ হচ্ছে। চিকিৎসার অভাবে এখন বাড়িতেই দিন কাটছে তার। অভাব-অনটনের কারণে ছেলের পায়ের চিকিৎসা করাতে পারছি না। এছাড়া অবস্থায় ফখরের স্ত্রী এবং এক সন্তানের ভরণ-পোষণ করাটাও কঠিন হয়ে পড়েছে। তাই ছেলের উন্নত চিকিৎসার জন্য তিনি এলাকার প্রবাসী ও বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করেছেন।

এদিকে ফখর উদ্দিনের উন্নত চিকিৎসা জন্য শাহবাজপুর ব্লাড ডোনেট ক্লাব'র পক্ষ থেকে সবার সহযোগিতা কামনা করা হয়েছে।

সাহায্য পাঠানোর ঠিকানা:
এমএ তুহিন
শাহবাজপুর ব্লাড ডোনেট ক্লাব
মোবাইল: 01756199837 (বিকাশ পার্সোনাল)

সরাসরি ফখর উদ্দিনের পিতার সাথে যোগাযোগের মোবাইল নাম্বার- 01733918353.

সিলেটভিউ২৪ডটকম/১৬ আগস্ট ২০১৯/এজেএল/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন