Sylhet View 24 PRINT

কুলাউড়ায় একই দিনে আরেক তরুণীর আত্মহত্যা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১৯ ২১:৫১:৪৮



নিজস্ব সংবাদদাতা, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় বিষপান করে মনি বেগম (১৭) নামে আরেক তরুণী আত্মহত্যা করেছে। প্রাথমিক সুরতহাল শেষে তার মরদেহ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে এসেছে পুলিশ। সে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের দেওগাঁও গ্রামের মৃত সোবহান মিয়ার মেয়ে।

সোমবার (১৯ আগস্ট) দুপুর আড়াইটার দিকে নিজ ঘরে সে বিষপান করে। চেঁচামেচি শোনে মনির মা দৌড়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী বলেন, দুপুরে তার মা ধান দিতে বাড়ির ওঠানে যান। এসময় ঘরে ঢুকে দেখতে পান তার মেয়ে ঘরের মেঝেতে লুটিয়ে পড়ে আছে। এসময় পাশে বিষের বোতল দেখে বুঝতে পারেন মেয়ে বিষ পান করেছে। দ্রæত হাসপাতালে নিয়ে এলে প্রথমে কুলাউড়া হাসপাতাল পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মনির মৃত্যু রহস্যজনক উল্লেখ করে তিনি বলেন, বিষয়টি রহস্যজনক। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। 

এরআগে শারমিন আক্তার (১৭) নামে অন্য এক তরুণী গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার উপজেলার হাজিপুর ইউনিয়নের কালিয়াটিলা গ্রামের লাল মিয়ার মেয়ে ও শমসেরনগর সুজা মেমোরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। তবে আত্মহত্যা করার আগে সে একটি চিরকুট লিখে যায়।


সিলেটভিউ২৪ডটকম/১৯আগস্ট২০১৯/শাকির

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.