আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে বিদ্যুৎ যেন মরার উপর খড়ার ঘা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২১ ১২:২৭:০৮

কমলগঞ্জ প্রতিনিধি :: মরার উপর খড়ার ঘা ৫ ঘন্টা বিদ্যুৎ আসা যাওয়ার পর মৌলভীবাজারের কমলগঞ্জে লাউয়াছড়া এলাকায় একটি বড় গাছ উপড়ে পড়ে বিদ্যুতের মেইন লাইনের উপর। ফলে মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত বিদ্যুতের পাশাপাশি কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যানবাহন চলাচলে বিঘ্ন হয়েছে।

জানা যায়, কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের লাউয়াছড়ায় একটি বড় গাছ উপড়ে পড়ে সড়কের প্রতিবন্ধকতার সৃষ্টি করে। এছাড়াও চলমান ৩৩ হাজার প্রধান বিদ্যুৎ লাইনের উপর পড়ে আড়াই ঘন্টা বিদ্যুৎ বিহীন ছিল উপজেলার একটি অংশ। বাস চালক আলী আজহম, সিএনজি চালক আবুল কালাম বলেন, ঘটনার পর থেকে বাস ট্রাক চলাচল সম্পূর্ণরুপে বন্ধ ছিল। এ ছাড়াও গাছটি সড়কের ওপর দিকের বৈদ্যুতিক তারে ঝুলে থাকায় কিছুক্ষণ পর থেকে গাছের নিচ দিয়ে সিএনজি অটো রিক্সা, প্রাইভেট কার ও মাইক্রোবাস চলাচল করছিল।

ঘটনার গাছটি কেটে অপসারণে আড়াই ঘন্টা পর এ সড়কে আবার সব ধরনের যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। বন্যপ্রানী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের লাউয়ছড়া বনবিট কর্মকর্তা আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ গাছটি পড়ে সড়কের অপরদিকের আরও একটি গাছের ক্ষতি করেছে। বনকর্মীরা গাছটি কেটে অপসারণের পর এ সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের প্রকৌশলী রফিকুল ইসলাম বলেন, গাছ পড়ে বৈদ্যূতিক তারের ক্ষতি হয়েছে। আড়াই ঘন্টা পর বিদ্যুৎকর্মীরা ক্ষতিগ্রস্ত তার মেরামত করে আবারও এ লাইনে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/২১ আগস্ট ২০১৯/জেএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন