আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

কমলগঞ্জের সুনছড়া রাস্তার ব্রীজ ভেঙ্গে যানবাহন চলাচল বন্ধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২২ ০০:৫৭:৩৯

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ছলিমবাজার-সুনছড়া রাস্তাটি চলাচলের অনুপোযোগি হয়ে উঠেছে। প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচলের এক মাত্র রাস্তা পাকা বা ইট সলিং এর কোন কাজ হয়নি আজও। একটি ব্রীজ প্রায় ৩ বছর যাবৎ ভেঙ্গে বিশাল আকার ধারন করায় বর্তমানে কোন ধরনের যান চলাচল করতে পারছেনা।

জানা যায়, উপজেলার আলীনগর ইউনিয়নের ছলিমবাজার-সুনছড়া রাস্তাটি অতি গুরুত্বপূর্ণ থাকলে সংশ্লিষ্টদের অবগতি করলেও কোন পদক্ষেপ গ্রহণ করছেন না। এতে করে এলাকার লোকজন চরম ভোগান্তিতে পড়ছেন। এই রাস্তা দিয়ে স্কুল-কলেজের শিক্ষার্থী, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনসাধারণের জেলা ও উপজেলা সদরে চলাচলে একমাত্র রাস্তা অনুপোযুগি হয়ে পড়ছে। সম্পতি বন্যায় রাস্তাটি অনেক স্থানে ভেঙ্গে যায়। দীর্ঘ ২/৩ বছর হলেও রাস্তাটি মেরামত করা হয়নি।

স্থানীয় ইউপি সদস্য সুকুমার দেবনাথ বলেন, এলাকাবাসীকে নিয়ে ব্যাক্তিগতভাবে কিছুটা মেরামত করা হলেও পরে রাস্তাটি করুন অবস্থায় পরিণত হয়। রাস্তার উপরে একটি ব্রীজ রয়েছে। ব্রীজটি অল্প অল্প করে ভেঙ্গে এখন বিশাল আকার ধারন করছে। বর্তমানে এই রাস্তা দিয়ে কোন ধরনের যান বাহন চলাচল করতে পারছেনা।

দীর্ঘদিন ধরে রাস্তা ও ব্রীজের কথা এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানোর পরও কোন ধরনের পদক্ষেপ নেননি। এ বিষয়টি নিয়ে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন। এ ব্যাপারে এলজিইডি’র কমলগঞ্জ উপজেলা সহকারি প্রকৌশলী মো. মামুন ভূঁইয়া জানান, রাস্তার টেন্ডার হয়েছে। শীঘ্রই কাজ শুরু হবে।

সিলেটভিউ২৪ডটকম/২২ আগস্ট ২০১৯/জেএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন