আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

এবার দুই শতাধিক ইয়াবাসহ মৌলভীবাজারের হাসিম গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৫ ০০:৫৫:২১

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার :: মৌলভীবাজারের পরিচিত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হাসিম উদ্দিন (৪৩) বিভিন্ন সময় পুলিশের জালে আটকা পরে। এবার দুই শতাধিক ইয়াবাসহ তাকে আটক করেছে মৌলভীবাজার ডিবি পুলিশ।

নব-নিযুক্ত পুলিশ সুপার ফারুক আহমেদ নির্দেশনায় এবং জেলা গোয়েন্দা শাখা মৌলভীবাজার এর অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়ের পরিচালনায় একটি দুধর্ষ অভিযান সে আটক হয়।

শনিবার (২৪ আগস্ট) দুুপরে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের উত্তর রুপুশপুর (মিশন রোড) এলাকা থেকে ২৩৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ হাসিম উদ্দিনকে আটক করা হয়। সে মৌলভীবাজারের জগন্নাথপুর এলকার মৃত লাল মিয়ার ছেলে।

বিষয়টি সিলেটভিউকে নিশ্চিত করে ডিবির অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন, ‘সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাদবদ্রব্য উদ্ধার অভিযান চলাকালীন সময় মো. হাসিম উদ্দিনকে ২৩৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। শ্রীমঙ্গলের রুপুশ পুর (মিশন রোড) পাদ্রী বাংলার পিছনে বিক্রয় করত অবস্থা গ্রেফতার করা হয়। তাহার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সূত্রে জানা গেছে, হাসিম দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যাবসার সঙ্গে জড়িত। মৌলভীবাজার সদরসহ বিভিন্ন এলাকায় মাদক বিস্তারের অন্যতম এই হাসিম। এর আগেও সে একাধিকবার পুলিশের হাতে আটক হয়। সম্প্রতি কয়েক মাস আগেও তাকে নিজ বাড়ি থেকে ইয়াবা সহ আটক করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৫ আগস্ট ২০১৯/ওফানা/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন