আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়া রিপোর্টার্স ইউনিটের নতুন কমিটি গঠন

সভাপতি বিশ্বজিৎ, সম্পাদক আশীষ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-২৫ ১৬:৩৯:০২



নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: কুলাউড়া রিপোর্টার্স ইউনিটের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে সভাপতি বিশ্বজিৎ দাস এবং সাধারণ সম্পাদক আশীষ কুমার ধর মনোনীত হয়েছেন।

শনিবার রাত ৯টায় স্থানীয় একটি অভিজাত রেষ্টুরেন্টে রিপোর্টার্স ইউনিটির এক সাধারণ সভা শেষে এই কমিটি গঠন করা হয়। সাংবাদিকদের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও তাদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি বিবেচনা করে গঠিত হয় কুলাউড়া রিপোর্টার্স ইউনিটি।

জেলা সাংবাদিক ফোরামের সহ সভাপতি ও সংগঠনের উপদেষ্ঠা এম.মছব্বির আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি ও সংগঠনের উপদেষ্ঠা আজিজুল ইসলাম, উপদেষ্ঠা এম. আতিকুর রহমান আখই, ডেইলী স্টারের প্রতিনিধি ও উপদেষ্ঠা মিন্টু দেশোয়ারা এবং দৈনিক মানবকন্ঠের স্টাফ রিপোর্টার ও সংগঠনের নির্বাহী সদস্য সেলিম আহমদ।

সভা শেষে সর্বসম্মতিক্রমে দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি বিশ^জিৎ দাসকে সভাপতি ও দৈনিক বর্তমান প্রতিনিধি আশীষ কুমার ধরকে সাধারণ সম্পাদক মনোনীত করে মোট ১৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। এতে তিন সদস্য বিশিষ্ট একটি উপদেষ্ঠা কমিটিও গঠন করা হয়। উপদেষ্ঠা কমিটির নেতৃবৃন্দরা হলেন এম. মছব্বির আলী, আজিজুল ইসলাম ও এম. আতিকুর রহমান আখই।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ সভাপতি মাহফুজ শাকিল (কালের কন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ (যায়যায়দিন), সাংগঠনিক সম্পাদক হাসান আল মাহমুদ রাজু, (দৈনিক এইবাংলা), অর্থ সম্পাদক বিকাশ মল্লিক (সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকা), প্রচার সম্পাদক আলম সাইফুল  (দৈনিক তৃতীয় মাত্রা)। নির্বাহী সদস্যরা হলেন- মিন্টু দেশোয়ারা, আলাউদ্দিন কবির, সেলিম আহমদ, সৈয়দ আশফাক তানভীর, আব্দুল করিম বাচ্চু, সুমন আহমদ, আব্দুল কাইয়ূম।

সিলেটভিউ২৪ডটকম/২৫আগস্ট২০১৯/শাকির

শেয়ার করুন

আপনার মতামত দিন