Sylhet View 24 PRINT

মৌলভীবাজারে ছাত্রীকে নির্যাতনের পর অর্ধনগ্ন ছবি তুললেন শিক্ষক!

প্রধান শিক্ষক শ্রীঘরে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০৮ ১৮:৫২:৫৯

নিজস্ব প্রতিনিধি, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ার রাজনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে নির্যাতন ও  অর্ধনগ্ন ছবি তোলার অভিযোগ ওঠেছে। এ অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত প্রধান শিক্ষক মো. মন্তাজ আলীকে গ্রেফতার করে আজ রবিবার (৮ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।
এর আগে শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে কুলাউড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর ফুফু।

মামলার অভিযোগে সূত্রে জানা গেছে, গত ২০ জুলাই প্রধান শিক্ষক মন্তাজ আলী ফারজানাকে দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফি প্রদানে বিলম্বের কারণ জানতে তার ছেলে জাকারিয়াকে দিয়ে অফিস কক্ষে ডেকে নেন। এ সময় প্রধান শিক্ষক অফিসের দরজা বন্ধ করে বেত দিয়ে এলোপাতাড়ি মারপিট করলে ছাত্রীর পিঠে ও হাতের বিভিন্ন জায়গা ফুলে যায়।

ঘটনার তিন দিন পর বুধবার স্কুলছাত্রীর পিঠের জখম দেখার কথা বলে তার পরনের কামিজ খুলে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে এবং মোবাইল ফোনে কয়েকটি আপত্তিকর ছবি তুলেন। এসব কথা কাউকে না বলার হুমকি দিয়ে বলেন, কাউকে কিছু বললে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়া হবে।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মো. আইয়ুর উদ্দিন সিলেটভিউকে জানান, একজন সহকারী শিক্ষা অফিসার ঘটনার তদন্ত করা হয়েছে। তদন্ত প্রতিবেদনটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে প্রেরণ করা হয়েছে।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান সিলেটভিউকে জানান, এ ঘটনায় প্রধান শিক্ষককে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামী জাকারিয়াকে আটকের চেষ্টা অব্যাহত আছে।

সিলেটভিউ২৪ডটকম/৮ সেপ্টেম্বর ২০১৯/শাকির/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.