Sylhet View 24 PRINT

মৌলভীবাজার জেলায় কোন অবস্থাতেই চুরি ডাকাতি হতে দেব না: পুলিশ সুপার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০৯ ২০:৪২:৩০

জুড়ী প্রতিনিধি :: সবুজ শহর, সবুজ জেলা মৌলভীবাজার। এত সুন্দর জেলা আর কোথাও দেখিনি। এখানে মাদক, জঙ্গি, সন্ত্রাস, চুরি, ডাকাতি হতে দেব না। এমন কিছু হলে তা শক্ত হাতে দমন করা হবে। আমরা বিভিন্ন সেল গঠন করব, আপনারা গোপনে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আমরা জনগণের পুলিশিং বাস্তবায়ন করব। রাতের বেলা অযথা ঘুরাঘুরি বন্ধ করতে হবে। প্রতিটি গ্রামে ভাল ও খারাপ লোকের তালিকা করে তা তুলে ধরা হবে। কথাগুলো বলেছেন মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার)।

সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে জুড়ী থানা আয়োজিত মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, জনসচেতনতাসহ আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

তিনি বলেন, আপনারা যে প্রস্তাবনা গুলো দিয়েছেন দুই মাসের মধ্যে তা বাস্তবান করা হবে। ২/৩ দিনের মধ্যে জুড়ীতে ট্রাফিক দেয়া হবে। বাগান ব্যবস্থাপনা সশ্লিষ্টদের নিয়ে বসে চোলাই মদের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। তবে বাগান থেকে যাতে মদ বাহিরে না আসে এবং বাহিরের মানুষ যাতে বাগানে গিয়ে মদ পান করতে না পারে সে বিষয়ে কঠের ব্যবস্থা নেয়া হবে।

সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, পুলিশের অনেক শক্তি। সেই শক্তি দিয়ে সমাজের অনেক সমস্যা সমাধান করা সম্ভব।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদারের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, মৌলভীবাজার সারোয়ার আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বদরুল হোসেন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান রনজিতা শর্মা, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস।

এছাড়া সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, রাজনীতিবিদ, শিক্ষক, পরিবহন শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

সভায় সেরা কার্যক্রমের জন্য উপজেলার তিন জন গ্রাম পুলিশের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

সিলেটভিউ২৪ডটকম / ৯ সেপ্টেম্বর ২০১৯/এমএএল/ এসএইচ


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.