আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কুলাউড়ায় শ্বশুর বা‌ড়ি থে‌কে লাশ হ‌য়ে ফির‌লেন প্রবাসী যুবক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১০ ২২:২৩:২০

‌নিজস্ব প্র‌তি‌বেদক, কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় শ্বশুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে মারা গেছেন দুবাই প্রবাসী এক যুবক। নিহত যুবকের নাম রশীদ আলী (২৫)।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পৌর শহরের জয়পাশা গ্রামের সমেদ আলীর বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে। রশীদ একই উপজেলার কর্মধা ইউনিয়নের কর্মধা গ্রামের মকবুল আলী (মহরীর) পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে স্ত্রীর বড় ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে দুবাই প্রবাসী রশীদ আলী শ্বশুর বাড়িতে যান। মঙ্গলবার শ্বশুর বাড়িতে ফ্রিজ ও আসবাবপত্র স্থানান্তরে সহযোগিতা করছিলেন রশীদ। এসময় স্থানান্তরিত ফ্রিজের সুইচ বোর্ড লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তাঁর শ্বশুরবাড়ির লোকজন রশীদকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এদিকে রশীদের বাবা মকবুল আলী ও মা মরিয়ম বেগম ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে থানায় এসে ক্ষোভ প্রকাশ করেন।

কুলাউড়া থানার এসআই মো. আবুল বাশার বলেন, লাশের সুরতহাল ও ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফ্রিজের সুইচ বোর্ডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রশীদ মারা গেছেন।

কুলাউড়া থানার অ‌ফিসার ইনচার্জ ইয়ার‌দৌস হাসান ব‌লেন, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়ে‌ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সিলেটভিউ২৪ডটকম/১০ সেপ্টেম্বর ২০১৯/শাকির/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন