Sylhet View 24 PRINT

কুলাউড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১২ ১৪:১৫:২০



নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: কুলাউড়ায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ইউনিয়ন ভিত্তিক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০১৯’র উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের জালালাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে খেলার উদ্বোধন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর কুলাউড়া উপজেলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর কুলাউড়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ও ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শাহজালাল আইডয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ একেএম শফি আহমদ সলমান।

এসময় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মতিন এবং সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মো. নুরুল হক, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  আব্দুল মোক্তাদির তোফায়েল, ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন, কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ আতিক প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়ন ও টিলাগাঁও ইউনিয়ন। এতে ব্রাহ্মণবাজার ইউনিয়নকে ৩-০ গোলে হারিয়ে টিলাগাঁও ইউনিয়ন জয় লাভ করে। দুপুর ১ টায় মুখোমুখি হয় শরীফপুর ইউনিয়ন ও কর্মধা ইউনিয়ন এবং বিকাল ৩টার দিকে মুখোমুখি হবে জয়চন্ডি ইউনিয়ন ও কুলাউড়া পৌরসভা। উল্লেখ্য, এই টুর্ণামেন্টে মোট ১৪টি দল অংশগ্রহণ করছে।

সিলেটভিউ২৪ডটকম/১২সেপ্টেম্বর২০১৯/শাকির

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.